×

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন ঐশ্বর্য, রাতের পার্টিতে উদ্দাম নাচ বচ্চন পরিবারের পুত্রবধূর

৯০ এর দশকের বলিউডের অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন ঐশ্বর্য রাই বচ্চন।

৯০ এর দশকের বলিউডের অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। শুধুমাত্র অভিনেত্রী বলাটা ভুল হবে। কারণ তাঁর ঝুলিতে রয়েছে বিশ্বসুন্দরীর তকমা। হামেশাই কোনো না কোনো কারণে সংবাদের শিরোনামে থাকেন তিনি। ‌নিজের অভিনয় কেরিয়ারে দর্শকদের একাধিক হিট সিনেমা উপহার দিলেও বর্তমানে হাতে গোনা কিছু সিনেমাতেই দেখা যায় তাঁকে। তবে বড়ো পর্দা থেকে দূরত্ব রাখলেও বলিউডে তাঁর দাপট কমেনি এতটুকুও।

আজও অভিনেত্রীকে পর্দায় এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁর অগণিত ভক্তরা। সম্প্রতি অভিনেত্রীর একটি পুরোনো ভিডিও ঘিরে আবার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যর একটি পুরোনো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী তাঁর স্বামী তথা বলিউডের অন্যতম অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর সাথে জনপ্রিয় গান ‘গাল্লা গুডিয়ান’-এ উদ্দাম নাচতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে একটি সিলভার রঙের লং ড্রেস।

অভিনেত্রীকে দেখে স্পষ্ট প্রমাণ পাওয়া গিয়েছে যে তিনি বাস্তব জীবনে পার্টি করতে ভীষণ পছন্দ করেন। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় হস্তিরা। তবে শুধুমাত্র এই ভিডিওটিই নয় এছাড়াও একাধিক ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ার পাতায়। এর পাশাপাশি অভিনেত্রীর আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে ঐশ্বর্যকে বলিউডের আরেক অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)-এর সাথে বন্ধুত্বপূর্ণ রসায়ন ভাগ করে নিতে। যেখানে দীপিকার পরনে রয়েছে একটি স্লিভলেস ব্লাউজের সাথে লাল শিফনের শাড়িতে। আর বলিউডের দুই সুন্দরীর দুর্ধর্ষ নাচ নজর কেড়েছে সকলের।

তবে এটি কোনো বলিউড পার্টির ভিডিও নয়। বরং দুই তারকা অভিনেত্রী সেখানে উপস্থিত হয়েছিলেন ভারতের ধনকুবের অর্থাৎ মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ের প্রি-ওয়েডিং পার্টিতে। তাঁদের পাশাপাশি সেখানে আমন্ত্রিত ছিলেন অনিল কাপুর, রণবীর সিং, অভিষেক বচ্চন, সিদ্ধার্থ মালহোত্রা সহ প্রমুখ বলিউড তারকারা। আর এই প্রি-ওয়েডিং অনুষ্ঠানটি আয়োজিত হয়েছিল উদয়পুরের সিটি প্যালেসে। আর সেখানকার এলাহী আয়োজন ছিলো দেখার মতো।

Related Articles