×

‘দিদি নং ১’-এর মঞ্চে ছোটবেলার মজাদার গল্প শেয়ার করেছিলেন প্রানবন্ত ঐন্দ্রিলা, ভাইরাল পুরনো ভিডিও

২০২১ সালের জানুয়ারি মাসে ঐন্দ্রিলা জি বাংলার রিয়েলিটি শো ‘দিদি নম্বর ‌ওয়ান’-এ উপস্থিত হয়েছিলেন।

প্রয়াত ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) বাংলা অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন। রবিবার মৃত্যুর মুখে শেষমেশ ঢলে পড়েন ঐন্দ্রিলা। কোটি কোটি মানুষের প্রার্থনাতেও শেষমেশ মিরাকল ঘটল না। লাখ লাখ ভক্তের প্রার্থনা, চিকিৎসকদের হাজার চেষ্টা, উন্নত চিকিৎসা ব্যবস্থা, পরিবারের সদস্য ও প্রেমিকের আকুল আবেদন সবকিছুকে উপেক্ষা করেই ঈশ্বর টেনে নিল ঐন্দ্রিলাকে তাঁর নিজের কাছে।

মাস কয়েক আগেই দ্বিতীয়বার ক্যান্সারকে হারিয়ে ফের নতুন উদ্যমে সবকিছু শুরু করেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু গত ১ নভেম্বরেই হঠাৎ করেই বমি, হাত পা অসাড়, ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে সেই যে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী। তারপর ভেন্টিলেশন, কোমা, লাগাতার চিকিৎসার পরেও অভিনেত্রীর শারীরিক অবস্থার বারংবার অবনতি ঘটতে থাকে। শেষ চিকিৎসকরাও আশা ছেড়ে দিয়েছিলেন। শনিবার রাত থেকে তাঁর ১০ বার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা।

বাঁচানো সম্ভব হলনা ঐন্দ্রিলাকে। ঐন্দ্রিলা তরুণ প্রজন্মের কাছে লড়াইয়ের অন্যতম নক্ষত্র হয়ে রয়ে যাবেন সারাজীবন। অভিনেত্রীর মৃত্যুর আগে থেকেই তাঁর জীবনের বহু মুহূর্ত ক্রমাগত নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যার মধ্যে একটি গত বছর অর্থাৎ ২০২১ সালের জানুয়ারি মাসে ঐন্দ্রিলা জি বাংলার রিয়েলিটি শো ‘দিদি নম্বর ‌ওয়ান’-এ উপস্থিত হয়েছিলেন। কথার ছলে তিনি জীবনের বহু গল্প ভাগ করে নিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। জানান ছোট থেকেই তাঁর অভিনেত্রী হ‌ওয়ার ইচ্ছে ছিল। তবে তিনি ভীষণ দুষ্টু ও মারকুটে ছিলেন।

কোথাও কোনো খারাপ কিছু হতে দেখলেই নির্দ্বিধায় মারধর শুরু করতেন ঐন্দ্রিলা। এমনকি বহুবার এমন‌ও হয়েছে যে বন্ধুরা টাকার বিনিময়ে ঐন্দ্রিলাকে ভাড়া করে নিয়ে কাউকে মার খাইয়েছেন। এছাড়া লকডাউন চলাকালীন ঐন্দ্রিলার মা বাস্তুশাস্ত্র, রাশিফল প্রভৃতি নিয়ে ভীষণ আগ্রহী হয়ে পড়েছিলেন সেটাও জানান নায়িকা। তখন একপ্রকার বাধ্য হয়েই মায়ের পরামর্শ অনুযায়ী বাস্তু ও রাশি অনুযায়ী নানারকম কাজ করতে হত ঐন্দ্রিলা ও তাঁর দিদিকে। যা শুনে সেখানকার উপস্থিত সবাই হেসে লুটোপুটি খান। এই স্মৃতিগুলিই এখন ঐন্দ্রিলাকে সবার কাছে বাঁচিয়ে রাখবে।

Related Articles