×

‘টাপা টিনি’ গানের তালে অসাধারণ নাচ ঐন্দ্রিলার, পুরোনো ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

গত জুন মাসে জনপ্রিয় 'টাপা টিনি' গানে দুর্দান্ত কায়দায় নেচে ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা।

এক লড়াইয়ের নাম ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এক অদম্য জেদের নাম ঐন্দ্রিলা শর্মা। তবে লড়াই করতে করতে এবার বোধহয় সত্যিই ক্লান্ত হয়ে পরেছিল বছর ২৪-এর মেয়েটি। পরপর দুবার ক্যান্সারকে হারিয়ে শেষমেষ হার্ট অ্যাটাকের কাছে হার স্বীকার করতে হলে তাঁকে। টানা ২০ দিন লড়াইয়ের পর অবশেষে না ফেরার দেশে পারি দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা। ২০২১ সালে জীবন যুদ্ধের টানাপোড়েনের মাঝেই তাঁর জীবন দৃষ্টান্ত হয়ে দাঁড়ায়।

অসুস্থ অবস্থাতেই হাসপাতালের বেডে শুয়ে হাসিমুখে পরিচয় দেয় তাঁর লড়াইয়ের মানসিকতার। আর গোটা লড়াইয়ে তাঁর পাশে ঢাল হয়ে দাঁড়িয়ে থাকে তাঁর পরিবারের সদস্যদের পাশাপাশি প্রেমিক সব্যসাচী চৌধুরী। আর তাঁদের ভালোবাসা বর্তমানে উদাহরণ হয়ে দাঁড়িয়েছে লাখ লাখ মানুষের কাছে। এইতো কিছুদিন আগেই বেশ হাসিমুখে স্বাভাবিক জীবনের ছন্দে ফিরেছিলেন তিনি। কিন্তু মুহূর্তের মধ্যে সবকিছু তছনছ।

চলতি বছরের গত জুন মাসে জনপ্রিয় ‘টাপা টিনি’ গানে দুর্দান্ত কায়দায় নেচে ভিডিও পোস্ট করেছিলেন তিনি। আর তাঁর নাচ মুগ্ধ করে সমস্ত নেটিজেনদের। অভিনেত্রীর নাচ দেখে তাঁর প্রশংসা করেন প্রত্যেকে। ‌ অনেকে কমেন্ট করে লেখেন, ‘ঐন্দ্রিলা তোমাকে দেখে বা তোমার নাচ দেখে খুব ভালো লাগছে কারন তুমি সুস্থ আছো ভালো আছো এই দেখে। তুমি কাজে ফিরেছো ভীষণ আনন্দ হয়েছে। ভালো থাকো সুস্থ থাকো এটাই প্রার্থনা করি।’

আবার কেউ কেউ অভিনেত্রী লড়াকু মানসিকতার বাহবা দিয়েছেন। কিন্তু তখন কেউই জানতো না যে কিছুদিন বাদেই হঠাৎ একটি কালো মেঘে অন্ধকার হয়ে যাবে অভিনেত্রীর গোটা জীবন। শেষ করতে হবে তাঁর অন্তিম লড়াই। গত ১ লা নভেম্বর রাতে হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। এরপর গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর অনুরাগীরা প্রার্থনা করেন তাঁর সুস্থতা কামনায়। কিন্তু শুভাকাঙ্ক্ষীদের সমস্ত প্রার্থনাই বিফলে চলে গেল আজ। দীর্ঘ ২০ দিনের যুদ্ধের পর রবিবার দুপুরে সকলকে চির বিদায় জানিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

Related Articles