×

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী উরফি জাভেদ, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

২০২২ সালের সোশ্যাল মিডিয়ার সবচেয়ে বিতর্কিত নামগুলির মধ্যে একটি হল‌ উরফি জাভেদ (Urfi Javed)।

২০২২ সালের সোশ্যাল মিডিয়ার সবচেয়ে বিতর্কিত নামগুলির মধ্যে একটি হল‌ উরফি জাভেদ (Urfi Javed)। গতবছর তিনিই ছিলেন সোশ্যাল মিডিয়ার সবচেয়ে বিতর্কিত সেলিব্রিটি। এমনকি গতবছর গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকাতেও শীর্ষে নাম ছিল উরফির। ফলে তিনি যে জনপ্রিয়তার নিরিখে তাবড় তাবড় বলিউডের অভিনেত্রীদের হারিয়ে দিয়েছেন তা বলা বাহুল্য। যদিও সবটাই সম্ভব হয়েছে অভিনেত্রীর অদ্ভুত ফ্যাশন সেন্স-এর কারণে। এমন কিছু নেই যা থেকে তিনি নিজের পোশাক তৈরি করেননি।

দড়ি থেকে সাইকেলের চেন সবকিছু দিয়েই পোশাক তৈরি করে তিনি রাতারাতি ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এবার সে দিক থেকে বাদ গেল না আঙুলের নখ’ও। যদি আঙুলের নখ বলতে প্রকৃত নখ নয়,তা আর্টিফিশিয়াল নেল। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তার পরনে রয়েছে একটি টি-শার্ট ও হট প্যান্ট। ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সোফায় বসে ডাবের জল পান করতে। আর পাশে বসে পিজ্জা খেতে ব্যস্ত অভিনেত্রীর পুরুষ বন্ধু।

এরই মাঝে হঠাৎ করে অভিনেত্রীর হাত থেকে খসে পরে তাঁর আর্টিফিশিয়াল নেল। তারপরই তাঁকে দেখা যায় গোলাপি রঙের আর্টিফিশিয়াল নেল দিয়ে তৈরি স্কার্ট, বিকিনি টপ ও গলায় চোকার পরিহিত অবস্থায়। এরই সাথে হালকা মেকআপ করেছিলেন উরফি। পাশাপাশি নিজের ঠোঁট রাঙিয়েছিলেন গোলাপি রঙের লিপস্টিকে। পাশাপাশি খোলা রেখেছেন নিজের চুল। যদিও ভিডিওটি পোস্ট করা মাত্রই প্রশংসার তুলনায় সমালোচনাই বেশি এসেছে নেটিজেনদের তরফ থেকে।

ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে অভিনেত্রী লেখেন, ২০২২ সালে তাঁর তৈরি সবচেয়ে ‘ভালগার’ ও সবচেয়ে খারাপ পোশাক। এর পাশাপাশি নিজেকে গতবছরের সবচেয়ে অপছন্দের ব্যক্তিত্ব বলেও অভিহিত করেছেন তিনি। যদিও এ বিষয়টি সকলেরই জানা। পোশাক ছাড়াও বিভিন্ন রকম মন্তব্যের কারণে গতবছর তিনি অনেকের কাছেই সমালোচনার পাত্রী হয়েছিলেন। যেমন জনপ্রিয় ইউটিউবার ‘হিন্দুস্তানি ভাউ’ তাঁকে সরাসরি হুমকি দিয়েছিলেন শুধরে যাওয়ার। আবার চেতন ভগত-এর অশ্লীল কটাক্ষের সম্মুখীনও হয়েছিলেন তিনি। তবে তিনি বরাবরই বুঝিয়ে দিয়েছেন যে তিনি কোনোভাবেই দমে যাওয়ার পাত্রী নন।

Related Articles