×

বন্ধ ঘরে কালো শাড়ি পরে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কালো রঙের শাড়ি পরে "দরওয়াজা খুল্লা ছোর কে আই", গানে নাচ করলেন এক সুন্দরী যুবতী।

বর্তমানে মার্কেটে নতুন নতুন গানের ভরপুর সেনসেশন সবার মন খারাপকেও চটজলদি ভাল করে দিচ্ছে। আর এই গানের সঙ্গে কোমর দুলিয়েই একেকটা ইন্টারনেট সেনসেশন ক্রমাগত ভাইরাল হয়ে যাচ্ছে। যেখানে বাকি নেই সেলিব্রিটিরাও। রিলের সঙ্গে সঙ্গে একাধিক ইউটিউব ভিডিও বানিয়েও তাক লাগিয়ে দিচ্ছে সবাই। যদিও মার্কেটে পুরোনো গানগুলিকে এখন নতুনভাবে সৃষ্টি করা হচ্ছে।

আমরা জানি, পল্লীগীতি বা লোকগীতি যেকোনো বাঙালির কাছেই ইমোশন। কারণ এই গানগুলির মধ্যে যেন মাটির গন্ধ লুকিয়ে রয়েছে। বাংলা গানের অনেক ধাপ। তার মধ্যে একটি হল এই পল্লীগীতি বা লোকগীতি এবং বাউল। আধুনিক গানগুলির চাইতেও এই গানের নাচগুলির বেশি জনপ্রিয়তা। তবে মার্কেটে বাংলা গানের পাশাপাশি ভোজপুরি গানগুলিও এখন মার্কেটে দারুণ দাপটের সৃষ্টি করেছে।

এবার একটি ভোজপুরি গানের সঙ্গে দুর্দান্ত নাচ করলেন একজন সুন্দরী যুবতী। তবে এই ভিডিওটি একটি রিল ভিডিও। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে মেয়েটির নাচটি দেখে চোখ আটকে গিয়েছে সবার। ভিডিওতে দেখা যাচ্ছে, একজন সুন্দরী রমণী কালো রঙের শাড়ি পরে “দরওয়াজা খুল্লা ছোর কে আই”, গানে নাচ করেছেন। গানটির সঙ্গে তিনি পোশাক হিসেবে বেছে নিয়েছেন, কালো সুন্দর শাড়ী। মাথায় সুন্দর করে খোপা বাঁধা, সঙ্গে মানানসই গহনাতে নিজেকে মুড়িয়ে আকর্ষণীয় ভাবে নিজেকে প্রেজেন্ট করলেন।

বন্ধ ঘরের মধ্যেই নাচ করলেন এই সুন্দরী রমণী। তিনি এই গানটির প্রতিটি লাইনের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচলেন। তাঁর অসাধারণ এক্সপ্রেশন, কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল মাত করে দিল সোশ্যাল মিডিয়াবাসীদের। তাইতো এই ভিডিওটি এখনো পর্যন্ত কয়েক হাজারের বেশি মানুষজন দেখে ফেলেছেন।

Related Articles