×

‘অর্পিতার মতো আমার কোনো বান্ধবী নেই’, বিস্ফোরক মন্তব্যে চিরঞ্জিত

‘অর্পিতার মতো আমার কোনও বান্ধবী নেই’! এ কি বললেন অভিনেতা-বিধায়ক চিরঞ্জিত! গত মাস থেকেই রাজ্য জুড়ে তোলপাড়, এসএসসি দুর্নীতিতে কোটি কোটি টাকা আর্থিক জালিয়াতির অভিযোগে চরম ফেঁসেছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। তাঁর সঙ্গে সঙ্গেই নাম জড়িয়েছে তাঁর ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee)।

এক দু কোটি নয়, কয়েকশো কোটি টাকা উদ্ধার হয়েছে পার্থ-অর্পিতার বাড়ি থেকে। এই মুহুর্তে জেল হেফাজতে দিন কাটছে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। জেলবন্দি পার্থ চ্যাটার্জীও। ইডি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় বর্তমানে অর্পিতার ঠিকানা হয়ে দাঁড়িয়েছে আলিপুর মহিলা সংশোধনাগার। আর প্রেসিডেন্সি জেলে রয়েছেন পার্থ, প্রেসিডেন্সি জেল থেকে আলিপুর মহিলা সংশোধনাগারের দূরত্ব প্রায় ৫০০ মিটারের কাছাকাছি। এদিকে জেলের খাবার মুখে রুচছে কারুরই। দূরে বসেও অর্পিতার জন্য চিন্তায় মগ্ন প্রাক্তন শিক্ষামন্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Mukherjee (@arrpietaitsme)

এইসব রাজনৈতিক উত্তেজনার মাঝেই একটি বিস্ময়কর মন্তব্য করে বসলেন টলিউড অভিনেতা তথা বারাসাতের বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। তিনি বললেন, ‘অর্পিতার মতো আমার কোনও বান্ধবী নেই’। গতকাল ছিল রাখি বন্ধন উৎসব। সেই উপলক্ষ্যে কোনো একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন চিরঞ্জিত চক্রবর্তী। সেখানেই অভিনেতা-বিধায়ক বলেন, ‘আমার অনেক বান্ধবী আছে। কিন্তু বান্ধবী মানে অর্পিতা নয়।’ এরপর একটি বেসরকারি সংবাদমাধ্যমের তরফ থেকে তাঁকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি প্রথমে এড়িয়ে যান। পরে অভিনেতা তথা বারাসতের বিধায়ক বলেন, “আমার অনেক বান্ধবী আছে। তাদের কার কাছে কত টাকা আছে, সেটা আমি জানি না। তবে অর্পিতা যদি আমায় রাখি পড়াতো আমার কোনও আপত্তি ছিল না।”

 

View this post on Instagram

 

A post shared by Arpita Mukherjee (@arrpietaitsme)

উল্লেখ্য, আলিপুরের মহিলা সংশোধনাগারে এই মুহূর্তে সেলেব মুডেই রয়েছেন মডেল-অভিনেত্রী। শোনা যাচ্ছে, সহবন্দিরা কেউ তাঁর জামাকাপড় কেচে দিচ্ছে, আবার কেউ পেতে দিচ্ছে বিছানা। সব মিলিয়ে বাড়ির মতই আদরযত্ন হচ্ছে তাঁর, তা বেশ বোঝা যাচ্ছে।

Related Articles

Back to top button