×

একটি শিউলি ফুলেই বদলাবে ভাগ্য, দূর হবে অর্থনৈতিক সংকট

শিউলি ফুল শুধু যে দেখতে সুন্দর তা নয়, এই ফুল গুনেও সমৃদ্ধ।

শিউলি ফুল, সাধারণত দুর্গা পুজোয় ব্যবহৃত হয়। তবে দুর্গা পুজোর সময়ে যেমন কাশফুলের প্রভাব থাকে চারিদিকে, তেমনি কিন্তু শিউলি ফুলেরও সমান দাপট থাকে। শিউলি ফুলের গন্ধেই জানান দেয় যে খুব শীঘ্রই আগমনীর আগমন ঘটছে। দুর্গা পূজা ছাড়াও শিউলি ফুলের ব্যবহার হয় চারিদিকে। তবে জানেন কি, শিউলি ফুল শুধু যে দেখতে সুন্দর তা নয়। এই ফুল গুনেও সমৃদ্ধ। সঙ্গে এই গাছ যদি আপনি আপনার বাড়িতে লাগান,তাহলেও আপনার অর্থনৈতিক সংকট দূর হবে। সুতরাং আর দেরি না করে চটপট জেনে নিন যে, একটি শিউলি ফুল আপনার অর্থনৈতিক সংকট কি করে বদলে দিতে পারে। অনেক চেষ্টা করেও চাকরি না পেলে একটা শিউলি ফুলের ব্যবহারেই ভাগ্যের চাকা ঘুরতে পারে।

১. নেতিবাচক শক্তিকে দূর করে দেয় –
আপনি যদি আপনার বাড়িতে এক বাটি জলের মধ্যে কয়েকটা শিউলি ফুল রাখতে পারেন, তাহলে আপনি আপনার বাড়ি থেকে নেগেটিভ ছায়া সম্পূর্ণভাবে দূর হবে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, শিউলি ফুল দিয়ে কিছু প্রতিকার করলে লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যেতে পারে।

২. অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন–
আপনার ঘর থেকে নেগেটিভ ছায়া দূরে চলে গেলেই, আপনি মানসিকভাবে অনেকটা শান্তি পেয়ে যাবেন, আর যার ফলে অর্থনৈতিক সংকট থেকেও মুক্তি পাবেন। লক্ষ্মীর কৃপা পেতে পুজোর সময় শিউলি ফুল ব্যবহার করুন, শিউলি ফুল মা লক্ষ্মীর প্রিয় ফুল।

৩. অসুস্থতা দূর করে দেবে – সবসময় ঘরের মধ্যে যদি এক বাটি জলের মধ্যে খানিকটা শিউলি ফুল রাখতে পারেন, তাহলেও আপনার জীবন থেকে সমস্ত জটিলতা দূর হয়ে যাবে। এছাড়া শিউলি ফুল শুকিয়ে হলুদ বেঁধে আলমারি বা লকারের মধ্যে রাখলেও আর্থিক কষ্ট হবে নির্মূল।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles