×

একটি জবা ফুলেই বদলে যাবে ভাগ্য, দূর হবে অর্থনৈতিক সংকট

মাত্র একটি জবা ফুল বদলে দিতে পারে আপনার ভাগ্য।

বাস্তুশাস্ত্র অনেকেই বিশ্বাস করেন না। কিন্তু জানেন কি, বাস্তুশাস্ত্র মেনে চলতে পারলে আপনার জীবনে বাড়তি ঝামেলা নিমেষেই মিটে যাবে। শুধু তাই নয়, সকাল থেকে রাত পর্যন্ত আমরা যদি বাস্তু মেনে চলতে পারি, তাহলে আপনাদের জীবনটাও পাল্টে যাবে। যারা এই বাস্তুশাস্ত্র মেনে চলেন না, তাঁরা এই নিয়মগুলি ভুলেও মানতে যাবেন না। কারণ বিশ্বাস না থাকলে কোনো কিছুই সফল হবে না। যাই হোক, যারা বিশ্বাস করেন তাঁরা অবশ্যই এই নিয়মগুলি মেনে চলুন। যদি না মানেন আপনার জীবনে আসতে পারে মহাবিপদ। এছাড়া সময় দুই প্রকার। কিছু মানুষের জীবনে অল্প কিছুদিনের জন্য ভাল সময় আসে। তবে ভালো সময়ের থেকে খারাপ সময়ই প্রচুর। তবে কোনও ব্যক্তি যদি তাঁর ভালো-খারাপ সময়ের দিকে তোয়াক্কা না করে বাস্তুশাস্ত্রের দিকে সামান্য মনোযোগ দিয়ে পারেন, তাহলে অনেকাংশে উপকৃত হতে পারেন।

জ্যোতিষী এবং বাস্তু পরামর্শকদের মতে, বাস্তুশাস্ত্রে উল্লিখিত অনেকগুলি প্রতিকারের মধ্যে, একটি হল জবা ফুল। জবা ফুল আপনার জন্য খুবই ভালো ফলাফল আনতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাতে প্রতি মঙ্গলবার বজরঙ্গবলী এবং শুক্রবার দেবী লক্ষ্মীকে লাল জবা ফুল অর্পণ করতে পারেন। যদি আপনার টাকা চুরি হয়ে যায় বা কোনো মূল্যবান জিনিস হারিয়ে যায়, নিমেষেই আপনি এই প্রতিকার করতে পারেন।

জবা ফুল ছাড়া সূর্য নারায়ণের পূজা অসম্পূর্ণ। তাই সূর্য পূজার সময়ে সূর্য দেবতার মতো তেজ পেতে নিয়মিত সূর্য্য দেবতাকে পুজো করুন, এবং জল ও লাল জবা ফুল দিয়ে পূজো করুন।
লাল রঙ ইতিবাচক শক্তি দেয়। তাই আপনার বাড়ির পূর্ব দিকে লাল জবা গাছ লাগাতে পারেন, যা খুবই ফলদায়ক। এটি ঘর থেকে সমস্ত নেতিবাচক শক্তি দূর করে পজিটিভ শক্তিতে রূপান্তরিত করবে। যাঁদের রাশিতে সূর্য দুর্বল তাঁরা গ্রহের দোষ দূর করে সহজেই এর প্রতিকার করতে পারেন। এছাড়া শিশুদের পড়াশোনার উপর মনোযোগ না এলে নিয়মিত একটি লাল রঙের খোসা ফুল রাখলে পড়াশোনায় মনোযোগ বাড়বে।

এছাড়া মঙ্গল গ্রহের রং লাল, তাই যে ব্যক্তির কুণ্ডলীতে মঙ্গল দোষ রয়েছে, তাঁদের বিয়ে হয় দেরিতে। এছাড়া এই গ্রহের প্রভাবে দুর্ঘটনার সম্ভাবনা হতে পারে, বিয়ের পর সঙ্গীর সঙ্গে কলহ দেখা দিতে পারে। তাই মঙ্গল দোষ থেকে মুক্তি পেতে অবশ্যই বাড়িতে একটি লাল জবা গাছ লাগাতে পারেন। শত্রুতা কমাতেও জবা ফুল খুব উপকারী। আপনার যদি কোনও ব্যক্তির সঙ্গে শত্রুতা থাকে তাহলে সেই প্রভাব কমাতে আপনি লাল জবা ফুল উপহার দিতে পারেন।

Related Articles