×

Ismart Jodi: সঠিক ধাঁধার উত্তর দিয়ে কোন জোড়ি হবে সেরা? রইল প্রোমো

ফিনালেতে পৌঁছানোর খুশির সাথে প্রতিযোগীদের জুটিদের মনে আছে চিন্তা। তারা কী পারবে প্রতিযোগিতার শেষ পর্যায় এসে কঠিন ধাপটা বেরোতে? এই চিন্তায় দিন গুনছে সেলেব জুটিরা। ফিনালের দ্বিতীয় প্রোমো ভিডিও শেয়ার হতেই আবারও নতুন করে হইচই শুরু সোশ্যাল মিডিয়ায়। দ্রুত গতিতে দ্বিতীয় প্রোমো ভিডিওটিও হচ্ছে ভাইরাল। আসুন দেখে নিন কেমন চলছে শেষের লড়াই। আর বিস্তারিত জানতে এই সপ্তাহে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

স্টার জলসার অতি চর্চিত রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ চলে এসেছে তার অন্তিম পর্বে। বহু আলোচনায় মোড়া রিয়ালিটি শো সারা সিজিনে নিজের তাল হারায়নি। প্রতি সপ্তাহে নিয়ে এসেছে নতুন নতুন খেলা। প্রতিযোগী জুটিরা একে অপরকে চ্যালেঞ্জ করে জিতে আজ ফাইনালে এসে উপস্থিত প্রতিযোগীরা। অবশ্য কেবল চ্যালেঞ্জ করে জিতে নয়, দর্শকদের অর্থাৎ আপনাদের ভোটের জন্যে প্রতিযোগী জুটিরা টিকে রয়েছে ফাইনাল অব্দি।

প্রথম প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া গেছে নাচে গানে ভরে উঠেছে ‘ইস্মার্ট জোড়ি’ ফিনালে। সঞ্চালক – অভিনেতা জিৎ এর বিশেষ পারফরম্যান্স থাকছে। এছাড়াও বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থাকবেন সুপারস্টার দেব (Dev) এবং রুক্মিণী (Rukmini Maitra) আর তাদের সাথে থাকছে মনামী (Monami Ghosh)। অন্যদিকে থাকছেন সস্ত্রীক গায়ক শান (Shaan)।

নতুন প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে একটা ডাইসের হার্টের উপরে দাঁড়িয়ে দুই সেলেব জুটি। তাদের জিৎ একটা করে ধাঁধার প্রশ্ন জিজ্ঞেস করবে আর উত্তর জানা থাকলে বাঁশি বাজিয়ে উত্তর দিতে পারলেই এক স্টেপ এগোবে জুটিরা। আর ভুল উত্তর দিলে পেছনে যাবে। এই ভাবে সঠিক উত্তর দিয়ে হার্টের মিডিল লাল ফ্ল্যাগ অব্দি যে পৌঁছতে পারবে সেই চ্যালেঞ্জটা জিতে যাবে।

Related Articles

Back to top button