×

কালো পোশাকে মোহময়ী ঊষসী, অভিনেত্রীর হট লুকে ঘায়েল নেটিজেনরা, ভাইরাল ছবি

বর্তমানে ঊষসী রায় বাংলা ওয়েব সিরিজ জগতের এক জনপ্রিয় মুখ।

বঙ্গ টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঊষসী রায় (Ushasi Roy)। তাঁকে নিয়ে নতুন করে আর বলার কিছুই নেই। জি বাংলায় সম্প্রচারিত ‘বকুল কথা’ ধারাবাহিকে মূখ্য চরিত্রে অভিনয় করে সমস্ত দর্শকদের মন জয় করেছিলেন তিনি। এরপর তাঁকে সেভাবে আর ধারাবাহিকে অভিনয় করতে দেখা না গেলেও ইতিমধ্যে বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তিনি বাংলা ওয়েব সিরিজ জগতের এক জনপ্রিয় মুখ।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

ঊষসী নিজের কেরিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এবং অ্যাক্টিভ। নিজের বিভিন্ন হট ফটোশুটের মাধ্যমে হামেশাই তিনি দর্শকদের মনে ঝড় তোলেন। সেরকমই সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা নিজের একটি ছবিতে ঘায়েল হলো তাঁর অনুরাগীরা। ছবিটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি কালো রঙের থাইস্লিট গাউনে। আর তাঁর কোমরের কিছুটা অংশ রয়েছে উন্মুক্ত। গাউনের নীচের অংশে রয়েছে সিলভার রঙের বিডিসের ডিটেলিং। সাথে হালকা মেকআপে ফুরফুরে মেজাজে তিনি সময় কাটাচ্ছেন বিচে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

নিজের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করে ঊষসী ক্যাপশনে লিখেছেন, ‘সমুদ্রে তার ঢেউয়ের ডোজ খুব প্রয়োজন হয় ভিটামিন সি এর মতো।’ আর ছবিটি আপলোড করা মাত্রই নেটিজেনদের লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেই প্রশংসা করেছেন অভিনেত্রীর সৌন্দর্য ও চাহনির।‌ প্রসঙ্গত কিছুদিন আগে অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) প্রাক্তন স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সাথে নাম জড়িয়েছিল ঊষসীর। নিখিলের সংস্থা অর্থাৎ রঙ্গোলির একটি নতুন শোরুমের উদ্বোধনে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

এমনকি নিখিল ও ঊষসী পাশাপাশি বসে একটি সাক্ষাৎকারও দিয়েছিলেন। আর এরপর থেকেই দুজনের সম্পর্ক নিয়ে জোরচর্চা শুরু হয় নেটিজেনদের মাঝে। যদিও এই ঘটনাটিকে ঘিরে যথেষ্ট অসস্তিতে ছিলেন অভিনেত্রী। তাঁর কথায় কেবলমাত্র কাজের সূত্রেই নিখিলের সাথে তাঁর পরিচয়। তিনি জানান তাঁদের মধ্যে কেবলমাত্র বন্ধুত্বের সম্পর্ক এর বেশি কিছু নেই।

Related Articles