×

পোশাক নয় হাতের তালু দিয়ে স্তন ঢাকলেন উরফি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

তাঁর পোশাক নিয়ে একাধিক বিতর্ক থাকলেও একের পর এক নতুন নতুন পোশাক পরে প্রতিনিয়ত ইন্টারনেটের নজর কাড়ছেন উরফি।

কখনও বিনা অন্তর্বাসে আবার কখনও প্লাস্টিক কিংবা দড়ি জড়িয়েই বানিয়ে ফেলেন উদ্ভট পোশাক, আবার কখনও ব্লেড বা সেপ্টিপিন দিয়েই বানিয়ে ফেলছেন আজব পোশাক। এক কথায় পোশাক তৈরির পড়াশোনায় পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর পোশাক নিয়ে একাধিক বিতর্ক থাকলেও একের পর এক নতুন নতুন পোশাক পরে প্রতিনিয়ত ইন্টারনেটের নজর কাড়ছেন উরফি।

নিজেকে বিখ্যাত করার হাতিয়ার নিজেই বেছে নিয়েছেন উরফি। বর্তমানে মুম্বই পাপারাৎজিদেরও ফেবারিট স্টার তিনি। কারণ তাঁদের ক্যামেরার সামনে প্রতিনিয়ত আধিপত্য বিস্তার করছেন উরফি। কিন্তু সম্প্রতি, উরফির একটি ভিডিও দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটবাসী। তাঁকে দেখা গেল পরনে এক টুকরো কাপড়ে, তাও একদিকে কিছুটা অংশ ঢাকা, বাকি অংশ উন্মুক্ত। সবথেকে আকর্ষণীয় বিষয়ে তিনি তাঁর বুক আগলে রেখেছেন শুধুমাত্র হাতের তালুর দ্বারা।

ভাবুন তো, কতটা স্মার্ট তিনি ফ্যাশন সেন্সে। তবে উৎসবের মরশুমে উরফির এই নগ্নতা সবারই দৃষ্টিকটু লেগেছে। উরফির নগ্ন হয়ে লাড্ডু খাওয়া, সবাই অশ্লীলতা বলে দাবি করেছেন সবাই। এমনকী তাঁর মিউজিক ভিডিওর যৌন উত্তেজক পোশাক নিয়েও অনেকে অভিযোগ দায়ের করেছেন। কয়েকদিন আগেই একজন জনপ্রিয় অভিনেতা উরফি’র পোশাক নিয়ে কটাক্ষ করলে উরফি নিজেও পাল্টা বলেন,”অনুপমায় সংলাপ পাচ্ছেন না বলেই কি উরফির ঘাড় দিয়ে একটু প্রচার করে নিচ্ছেন?”

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

তবে এবার কারুর কিছু বলার আগেই উরফি নিজেই ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, “যতদিন পর্যন্ত না আপনি টুইটার বা ইনস্টাগ্রাম কেনার মতো ধনী হচ্ছেন ততদিন আমার এই কান্ডকারখানা দেখতেই হবে। আপনি চাইলেও এই দুনিয়াকে নিজের কন্ট্রোলে আনতে পারবেন না। আপনাদের মধ্যে অনেকেই ভাবেন নারী শরীর শুধু ব্যবসায়িক ক্ষেত্রেই ব্যবহৃত হয়।”

Related Articles