×

ঋত্বিক চক্রবর্তীর স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইল তাঁর পরিচয়

টলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতার তালিকায় সবার ওপরেই নাম যায় ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty)।

বাংলা চলচ্চিত্র জগতে কমার্শিয়াল ছবির পাশাপাশি বিভিন্ন ওয়েব সিরিজ, আর্ট ফিল্ম জাতীয় নানান ছবি দর্শকদের মনে রীতিমতো রাজত্ব করছে। এই ধরনের ছবিতে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে দর্শকমহলে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন, অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। টলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতার তালিকায় সবার ওপরেই নাম যায় এই অভিনেতার। যদিও তাঁর কেরিয়ারের শুরু ছোটপর্দার হাত ধরে।

তাঁর অভিনয় দারুণ প্রশংসনীয়। ২০০৮ সালে, ক্রস কানেকশন সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিনয় শুরু ঋত্বিকের। বাংলা থিয়েটারে অভিনয়ের মাধ্যমে তাঁর অভিনয়ের পথ প্রশস্ত হয়। ছবির হিরো দের মতো না রয়েছে তাঁর টল, হ্যান্ডসম, সিক্স প্যাক বডি। একেবারে সাদামাটা স্বভাবের মানুষ অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। কিন্তু অন্যকিছু না থাকলেও তাঁর অভিনয়, সবকিছু মাত করে দিতে সক্ষম। বর্তমানে টলিপাড়ার অসাধারণ অভিনেতা তিনি। সবসময়ে চ্যালেঞ্জিং চরিত্রে তিনি বাজিমাত করেন।

রোমান্টিক গল্পে বাবাই দা থেকে শুরু করে গোয়েন্দা হোক বা পুলিশ, কিংবা থ্রিলার সবেতেই অভিনেতা তুখোড়। তাঁর অভিনীত নগরকীর্তন, শ্রীকান্ত, পরিণীতা, বা শাহজাহান রিজেন্সি বক্সঅফিসে একেবারে সুপারহিট। এই ছবিগুলিতে অসাধারন অভিনয়ের জন্য তিনি দারুণ প্রশংসা পেয়েছেন। অভিনয়ের সূত্রে বহু নায়িকার সঙ্গে পরিচিত হলেও তাঁর কিন্তু স্বপ্নের রাজকন্যা বাস্তব টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das)। ২০১১ সালে তাঁদের গাঁটছড়া বাঁধেন। বর্তমানে তাঁদের এক সন্তান। ছেলে স্ত্রী নিয়ে সুখের সংসার অভিনেতার। তাঁদের একমাত্র সন্তানের নাম পান্তা। সারাদিন শুটিংয়ের কাজে ব্যস্ত থাকলেও দিনের শেষে তাঁরা নিজেদেরকে সময় দিতে একেবারেই ভোলেননা।

অপরাজিতা-ঋত্বিক দুজনেই পরিবারের সঙ্গে থাকতে ভালোবাসেন। সবথেকে অবাক করা বিষয় হল, অভিনেতার কাছে তেমন কোনো স্মার্ট ফোন নেই। অভিনেত্রী অপরাজিতা কথায়, ঋত্বিক মানসিক দিক থেকে বাচ্চাদের মত, অভিনয়ের বাইরে সারাদিন ছেলে পান্তার সঙ্গেই কাটিয়ে দেন। এমনকি করোনা সময়কালীন খেয়ে দেয়ে, ঘুমিয়ে কাটিয়ে দিয়েছেন অভিনেতা।

Related Articles