×

অরিজিৎ সিংয়ের স্ত্রীকে চেনেন? গায়কের সবচেয়ে কাছের মানুষ তিনি, রইল তাঁর ছবি

সুরের জগতের অন্যতম সম্রাট অরিজিৎ সিং, বলিউডে তাঁর উত্থান ২০১৩ সাল থেকে।

সুরের জগতের অন্যতম সম্রাট অরিজিৎ সিং। বলিউডে তাঁর উত্থান ২০১৩ সাল থেকে। তখনও হয়তো তিনি জানতেন না যে, আজ তিনি বলিউডের মেলোডি কিং হিসেবে পরিচিত হবেন। কারণ প্রথম গুরুকুলে অংশগ্রহণ করেও বিজেতা হতে পারেননি অরিজিৎ। আজ দেখুন, তিনি গোটা বিশ্বকে তাঁর সুরের মূর্ছনায় ডুবিয়ে রেখেছেন। তাঁর কন্ঠের মাধ্যমে তিনি আজ হাজার হাজার মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। দেশ-বিদেশ জুড়ে লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ারস। তবে তিনি শুধু কণ্ঠেই নয়, বাস্তব জীবনেও রাজা, তাঁর ব্যক্তিত্ব প্রতিনিয়ত মানুষের মনক জয় করে নিচ্ছে। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের ছেলে হয়েও বলিউডের মতো একটি দুর্দান্ত জায়গায়, নিজেকে সু প্রতিষ্ঠিত করেছেন গায়ক, সম্পূর্ণ নিজস্ব দক্ষতায়।

তাঁর সাদামাটা স্বভাব, সেলিব্রিটি তকমা মাটিতে মিশিয়ে সাধারণভাবে ঘুরে বেড়ানো, বিনে পয়সায় জিয়াগঞ্জের পড়ুয়াদের ইংরেজি শেখানোর দায়িত্ব নেওয়া সবটাই তাঁকে খ্যাতিমান করে তুলছে দিনের পর দিন। ‘মার্ডার ২’ (Murder 2) দিয়ে বলিউডে আত্মপ্রকাশ, এরপর ‘আশীকী ২’ (Ashiqui 2) চলচ্চিত্রে একের পর এক গান গেয়ে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নেওয়া, সবটাই অরিজিৎয়ের পূর্ব-পরিচিতি। এখন তিনি দেশের প্রথম সারির একজন গায়ক। তবে অরিজিৎ বরাবরই চেষ্টা করে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে।

এমনকী ব্যক্তিগত জীবনকেও লাইমলাইট থেকে সর্বদা দূরে রাখতে চান। তাই হয়তো জিয়াগঞ্জের বাসিন্দা ছাড়া অনেকেই অরিজিতের বউ ও সন্তানদের সঙ্গে পরিচিত নন। সেরকম সোশ্যাল মিডিয়াতেও ছবি শেয়ার করেন না অরিজিৎ। তবেকোন ফিল্মি পার্টি বা অ্যাওয়ার্ড শোতে মাঝে মধ্যে দেখা যায় অরিজিৎ স্ত্রী কোয়েলকে। প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর ২০১৪ সালে জানুয়ারি মাসে ছোটবেলার বান্ধবী কোয়েলকে বিয়ে করেন তিনি। খবর অনুসারে, চুপিসাড়ে তারাপীঠ মন্দিরে গিয়ে মালাবদল ও সিঁদুর দান করেছিলেন তাঁরা। এমনকী কোয়েলও ছিলেন ডিভোর্সি। অরিজিতের প্রথম পক্ষের একটি ছেলে, এবং দ্বিতীয় পক্ষের দুই সন্তান। এক ছেলে ও এক মেয়ে। তিন সন্তানকেই নিজের কাছে রেখেছেন গায়ক। পুরনো এক সাক্ষাৎকারে অরিজিৎ নিজেই জানিয়েছিলেন, লাইমলাইট একেবারেই পছন্দ নয় কোয়েলের। খুব সাদামাটা ভাবে বাঁচতে চান তিনি। সম্প্রতি গ্লোবাল স্পটিফাই (Spotify) আর্টিস্ট চার্টে সেরা ১০-এ জায়গা করে নিয়েছেন গায়ক। তাঁর পজিশন ষষ্ঠস্থানে।

সম্প্রতি অরিজিতের একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, বিমানবন্দর থেকে স্ত্রী কোয়েলকে নিয়ে বেরোচ্ছেন অরিজিৎ। আর এই ভিডিও ভাইরাল হতেই কমেন্ট সেকশন লক্ষাধিক ছাড়িয়েছে। তবে অনেকে কুমন্তব্য করতে পিছপা হয়নি। একজন লিখেছেন, ‘এটা ওর বউ! আমি প্রথমবার অরিজিৎ-এর সঙ্গে ওর বউকে দেখলাম’। অপরজন লিখেছেন, ‘সত্যি এই মানুষটাকে দেখলে কেউ বলবে এ এতটা সফল নিজের কেরিয়ারে। এত টাকা রোজগার করে। কোনও দম্ভ নেই। একেবারে ঘরের ছেলে।’ তৃতীয় জনের মন্তব্য, ‘তোমায় আর তোমার পরিবারকে ভরে-ভরে ভালোবাসা দিলাম’।

Related Articles