×

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

অভিনয় জগতের এক জনপ্রিয় মুখ ঋতাভরী চক্রবর্তী।

অভিনয় জগতের এক জনপ্রিয় মুখ ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakroborty)। তিনি টেলিভিশন জগৎ ও টলিউড জগৎ, দুইদিকেই নিজের অভিনয়ের ছাপ ছেড়েছেন। তিনি স্টার জলসার ‘ওগো বধূ সুন্দরী” (Ogo Bodhu Sundori) ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা দিয়েছিলেন। এরপরে একের পর এক ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেন তিনি। তাঁকে দেখা যায় আয়ুষ্মান খুরানার (Ayushman Khurana) ‘ওরে মন’ (Orrey Mon) মিউজিক ভিডিওতেও।

এছাড়াও তাঁকে কল্কি কোচিনের সঙ্গে ‘নেকেড’ নামক একটি শর্টফিল্মেও অভিনয় করতে দেখা যায়। একইসঙ্গে ‘চতুষ্কোণ’ (Chatushkone), ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ (Once Upon a Time in Kolkata), ‘বাওয়াল’ (Bawal), ‘শেষ থেকে শুরু’ (Shes Theke Shuru), ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ (Brohma Janen Gopon Kommoti)-এর মত বাংলা সিনেমা, ‘পরী’ (Pari), ‘ফুল ফর লাভ’ (Fool For Love)-এর মতো হিন্দি সিনেমা, ‘পেইন্টিং লাইফ’ (Painting Life)-এর মতো মালয়ালম/ইংরেজি সিনেমায় তিনি অভিনয় করেন। এককথায় বিভিন্ন ভাষায়, বিভিন্ন ক্যাটাগরির সিনেমায় নিজেকে মেলে ধরতে কখনও পিছপা হননি তিনি।

ঋতাভরী চৌধুরী বরাবরই নিজের বোল্ড লুকের জন্য শিরোনামে থেকেছেন। সম্প্রতি তাঁর নতুন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। তিনি বর্তমানে থাইল্যান্ডের ফুকেত সমুদ্রসৈকতে রয়েছেন। সেখানেই হটলুকে ধরা দিলেন তিনি। ঋতাভরী সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওর ক্যাপশনে লেখা, “ওয়াটার বেবি! ঋতাভরী এক্স ক্লাব স্যালন ক্যালেন্ডার ২০২৩’। ভিডিওটি দেখে কার্যত ঘুম উড়ে যাওয়ার অবস্থা তৈরি হয়েছে পুরুষ অনুরাগীদের।

ভিডিওটিতে তাঁকে সবুজ রঙের বিকিনি ও সেটার উপরে একটি সাদা রঙের শার্ট পরে থাকতে দেখা যায়। শার্টের কয়েকটি বোতাম খোলা থাকায় ডিপি নেক কাট অন্তর্বাসের জেরে তাঁর বক্ষদেশ স্পষ্ট দেখতে পাওয়া যায়। এই পোশাকে সমুদ্রের বুকে খোলা কোঁকড়ানো চুলে তাঁকে আলাদাই রূপে দেখার সুযোগ পান অনুরাগীরা। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকা ‘পাঠান’ (Pathan) সিনেমার ‘বেশরম রং’ (Besharam Rang) গানের মাঝে ‘হটবম্ব’ লাগে ঋতাভরীকে। অনুরাগীরা পোস্টের কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। নেটিজেনদের প্রতিক্রিয়ার জেরে ভাইরাল এই ভিডিও।

Related Articles