×

‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিক এখন সুন্দরী যুবতী, সৌন্দর্যে টেক্কা দেবে টলিউড নায়িকাদেরও, রইল তাঁর ছবি

ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন যিনি, তাঁর নাম তিথি বসু (Tithi Basu)।

‘মা’ ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিককে মনে আছে আপনাদের, যার অভিনয়ের নিমেষেই জয় করে নিয়েছে সবার মন! এই ধারাবাহিকের মাধ্যমে ঝিলিকেরও প্রচুর খ্যাতি হয়েছিল! তবে অনেকদিন শেষ হয়েছে মা ধারাবাহিক!একটি ছোট্ট মেয়ের মাকে খুঁজে পাওয়ার লড়াইকে কেন্দ্র করেই এই ধারাবাহিকের কাহিনী বাঁধা হয়েছিল! সেই ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন যিনি, তাঁর নাম তিথি বসু (Tithi Basu)।

বয়সের তারতম্য ভেদে ঝিলিকও এখন বেশ বড়, রীতিমতো একজন সেক্সি যুবতী। যদিও তাঁকে এখন অভিনয়ে না দেখা যায়না, কিন্তু তাতে কি সোশ্যাল মিডিয়ার যে একজন স্টার তিনি এখন! মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তিথি নিজের হট ছবি এবং সেক্সি রিল ভিডিও পোস্ট করে থাকেন। এমনকি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করতে বাকি থাকে না তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠতার ছবিও। সম্প্রতি তিথি নজরে এলেন বাংলার জনপ্রিয় শো ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে।

এসেই পড়েছেন একেবারে দিদি রচনা ব্যানার্জির খপ্পরে। তাঁর একাধিক প্রশ্নের যাদুতে নানা অজানা গল্প শোনালেন তিনি তাঁর বিষয়ে। জানালেন, ‘আমাকে চিনতে পারছো।’ তখন রচনা বলেন, ‘সবাই নিশ্চয়ই এই কথাটাই বলে। তাহলে যখন অভিনয় শুরু করলে তখন কোন ক্লাসে পড়া হত? তখন ঝিলিক বলেন, ‘যখন আমি অভিনয়ে ঢুকলাম আমার পড়াশোনা শুরু হয়নি। একেবারেই ছোট্ট তিনি।’ এরপরেই রচনা যখন বললেন অভিনয় শুরু কি ভাবে? তখন বলেন বন্ধু ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রথম স্ক্রিন শেয়ার। এরপরই স্টার জলসায় মা ধারাবাহিকে দেখা যায় তাঁকে।

এরপরেই তিথি বলেন, ‘অভিনয় থেকে এখন পড়াশোনায় মনযোগ দিয়েছি। সিদ্ধান্ত নিয়েছি পড়াশোনা ঠিক করে করব। কারণ অনেকেই বলে অভিনেত্রীরা কিছুই পড়াশোনা করে না। তাই আমি ঠিক করেছি ভালো মতো পড়াশোনা করে সবাইকে দেখাব। তবে বাবা মা চায় আমাকে নায়িকা রূপে দেখতে। এখন সাইকোলজিতে অনার্স পড়ছি। এরপরই আবারও কেরিয়ারে মনোযোগ দেবো। অভিনয়ই করব।’ এরপর রচনা বলেন প্রেমিক কি বলছে? তিথি বলেন, ‘হ্যাঁ ও আমাকে খুব সবসময় উৎসাহ দেয়। তবে ও ক্রিকেটে আছে। আমি আর ও দুজনেই অন্য পেশায়।’ তখন রচনা বলেন,’এভাবেই হাসি খুশি থাকো।’

Related Articles