×

ঠোঁট কেটে মোটা, বাঁকা দাঁত কেটে সোজা, রইল টলিউডের ৭ প্লাস্টিক সুন্দরীর তালিকা

নিজেদের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য বহু বলিউড ও হলিউডের অভিনেত্রীরা নানারকম সার্জারির সাহায্য নিয়েছেন।

সুন্দর হতে কেই বা না চায় বলুন। পৃথিবীর প্রতিটি মানুষই নিজেদেরকে সুন্দর করে গড়ে তুলতে চান। ‌প্রত্যেকেই চান সৌন্দর্যকে উপভোগ করতে। আর তার জন্য বহু মানুষ বিভিন্ন রকম পথ বেছে নেন। কেউ জিমে গিয়ে নিজেদের ফিট করে তোলেন আবার কেউ সার্জারির মাধ্যমে নিজেদের সুন্দর করে তোলেন। তবে সার্জারির বিষয়টা বেশিরভাগ সেলিব্রিটিদের ক্ষেত্রেই চোখে পরে। আর এর পাশাপাশি ঘন্টার পর ঘন্টা ফেসিয়াল ও স্পা-তে কাটানো তো আছেই।

নিজেদের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য বহু বলিউড ও হলিউডের অভিনেত্রীরা নানারকম সার্জারির সাহায্য নিয়েছেন। তবে সেই দৌড়ে পিছিয়ে নেই টলি অভিনেত্রীরাও। নিজের অনুরাগীদের সামনে সুন্দরী হয়ে ওঠার জন্য নানারকম পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছেন নিজেদের শরীরে। আসুন তবে এক ঝলকে দেখে নিন সেই সমস্ত টলি অভিনেত্রীদের তালিকা।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়- সৌন্দর্য বৃদ্ধি করার জন্য টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় লিপ সার্জারির সাহায্য নিয়েছেন। এর আগে অভিনেত্রীর ঠোঁট ছিল পাতলা। তাঁর এই সার্জারি প্রথম চোখে পরে তাঁর অভিনীত ‘পরিণীতা’ সিনেমায়।

মিমি চক্রবর্তী- সাধারণ ঘরোয়া চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। জানা যায় অভিনেত্রী পারফেক্ট হবার জন্য একবার লিপ সার্জারি করিয়েছিলেন। যা তাঁর অভিনীত ক্রিসক্রস ছবিতে প্রথম নজরে আসে।

নুসরাত জাহান- টলিপাড়ার বহু চর্চিত এক অভিনেত্রী হলেন নুসরাত জাহান। আর সব সময়ই ফিট এবং সৌন্দর্য বজায় রেখে চলতে পছন্দ করেন তিনি। জানা যায় নিজের চেহারার সামান্যতম খুঁত দূর করতে একবার কসমেটিক সার্জারির সাহায্য নিয়েছিলেন অভিনেত্রী। তবে অনেকে মনে করেন এর আগেই তাঁকে দেখতে বেশি সুন্দর লাগতো।

ঐন্দ্রিলা- লিস সার্জারির সাহায্য নিয়ে ঠোঁটে বদল এনেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা। যদিও তাতে বেশ মন খারাপ হয়েছিল তাঁর অনুরাগীদের।

সায়ন্তিকা- সায়ন্তিকা কেরিয়ারের শুরুতে দেখতে যেমনটা ছিলেন তা থেকে অনেকটাই বদল এসেছে তাঁর বর্তমান চেহারায়। তিনি বর্তমানে হয়ে উঠেছেন টলিউডের অন্যতম ফিট একজন অভিনেত্রী।

পায়েল সরকার- লিপ লাইন স্পষ্ট থাকার পরেও সৌন্দর্য বৃদ্ধি করতে একবার লিপ সার্জারির সাহায্য নিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার। একটি ওয়েব সিরিজে যা প্রথম নজরে আসে সকলের।

Related Articles