×

ফের মা হতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী! প্রকাশ্যে এলো বেবি বাম্পের ছবি

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) টলিউডের একজন হট নায়িকা।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) টলিউডের একজন হট নায়িকা। হোক না তাঁর শরীর চাব্বি, কিন্তু তাতে কি হটনেসে তাঁকে ধরতে পারবে কার সাধ্য! তাঁর হটনেস, বোল্ডলুক দেখে সবাই চিটপটাং। এই বয়সেও তাঁর শরীরি হিল্লোর, যৌন চাহনিতে এক্কেবারে ঘায়েল সবাই। স্বস্তিকার সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি মানেই তা সোশ্যাল মিডিয়ায় তা সেনসেশন।

৪২ বছরেও এই সুন্দরী তাঁর ফ্যাশন গোল দিয়ে চলেছেন অনবরত, পাশাপাশি আছে তাঁর মনকাড়া আবেদন, যা কাত করে সকলকে! আসলে কি বলুন তো! অভিনেত্রীদের কাছে বয়সটা সত্যই একটা সংখ্যা মাত্র। কাজের ফাঁকে একমাত্র মেয়ে অন্বেষার সঙ্গেই সময় কাটাতে বেশি পছন্দ করেন অভিনেত্রী স্বস্তিকা। কিন্তু এ কি কান্ড, ২২ বছরের একটা কন্যাসন্তানের পর আবারও অন্তঃসত্ত্বা হলেন অভিনেত্রী। যদিও মাঝে মধ্যেই তাঁর কিছু পোস্ট সাইবার জগতে সাড়া ফেলে দেয়।

এবার স্বস্তিকার এমনই একটা পোস্ট দেখে নেটিজেনদের ঘুম উড়ল। হ্যাঁ, নায়িকার আবারও মা হওয়ার খবর শুনে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন সকলেই। সম্প্রতি নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, নায়িকা বেবি বাম্পে হাত দিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে রয়েছেন। আকাশী রঙা পোশাকে ফের নিজের মাতৃত্বকে মেলে ধরেছেন অভিনেত্রী। আসলে কিছুই না স্বস্তিকা রিয়েল জগতে নয়, অভিনয় জগতে গর্ভবতী। চরিত্রের নাম উর্মিলা।

তাই উর্মিলার সাজেই কিছু ছবি দর্শকদের সঙ্গে শেয়ার করে নজর কেড়েছেন তিনি। উপরে ক্যাপশনে লিখেছেন ‘জন্ম হলো উর্মিলার’। এটি স্বস্তিকার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি কালার (Qala)। এই ছবির অনেকগুলি ছবি একসঙ্গে পোস্ট করেছেন নায়িকা। তার মধ্যে নজর কেড়েছে নায়িকার বেবি বাম্পের ছবিটি, জাঙ্ক জুয়েলারী পরে কাশ্মীরিদের মতো করে সেজে স্বস্তিকা নিজস্বী তুলেছেন। তাঁর এই সাজ দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। কেউ কেউ লিখেছেন কাশ্মীরী সুন্দরীদের মতো দেখাচ্ছে তাঁকে, আবার কেউ লিখেছেন, ‘স্বস্তিকা মানেই রূপের স্বস্তি, দারুণ থাকো, তুমি আমাদের গর্ব’।

Related Articles