×

খেলার ছলে সকলের সামনে একে অপরকে প্রেম নিবেদন করলো দীপা ও সূর্য, রইল ভিডিও

মান – অভিমান, ভুল বোঝা বুঝি যতই দেখা দিক, সত্যি কারের ভালোবাসার কাছে সব কিছুই হার মানে। এটা আগেও বার বার প্রমাণিত হয়েছে আর এইবারও হলো। সকলের সামনে হাঁটু মুড়ে বসে দীপাকে প্রোপোজ করলো সূর্য। এই কান্ড দেখে বাড়ির সকলে খুশি হলেও রাগে ফেটে পড়লো মিশকা আর ঊর্মি। তবে দর্শক এই দৃশ্য দেখে বেশ খুশি।

শুরুর সময় থেকেই টিআরপি তালিকায় নিজের স্থান করে নিতে সক্ষম হয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Choya)। বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি বেড়ে অনেক। কারণ হলো দীপা আর সূর্যের মাঝে চলতে থাকা মান – অভিমান। সাথে দীপার প্রতি সূর্যের সন্দেহ। আর এই ব্যাপার দর্শক তো অনেক আগেই বুঝতে পেরে ছিলেন। তবে বর্তমানে সেনগুপ্ত বাড়ির লোকজনও বুঝতে পারছেন। তার মাঝেই এলো এই সুন্দর মুহূর্তের।

ভাইরাল হওয়া ভিডিও ক্লিপে দেখতে পাওয়া যাচ্ছে বাড়ির সকলে মিলে পিকনিকে গিয়ে দম সারাজ খেলছেন। সেই খেলায় সিনেমা ইনঅ্যাক্ট করার দায়িত্ব পড়েছে সূর্যের উপরে। সে দেবের অভিনীত এক বাংলা সিনেমা বোঝাতে পারলেও কেউ নাম বুঝতে পারে না। সকলে বার বার তাকে বলে ঠিক করে দেখাতে। তবে সূর্য কোন ভাবেই বোঝাতে পারে না।

এমন সময় সূর্য দীপাকে টেনে এনে প্রোপোজ করার মতো পোজে বসে ইনঅ্যাক্ট করলেও কেউ বুঝতে পারে না। তবে দীপা বুঝতে পারে সিনেমার নাম ‘আই লাভ ইউ’ (I Love You)। এইটা দেখে বাড়ির সকলে হাসতে থাকে আনন্দে। আর জয় বলে তারা বুঝতে না পারলেও আসল মানুষটা ঠিক বুঝতে পেরেছে। এই সব কথা শুনে মিশকা এবং ঊর্মি রাগে গজগজ করতে থাকে।

Related Articles