×

সন্তানরা ঘৃণা করবে না তো! নিজের অতীত নিয়ে আতঙ্কে দিন কাটছে সানি লিওনির

সানি লিওনি (Sunny Leone) বলিউডে বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করার পরেও তাঁর নামের পাশ থেকে ঘোচেনি ‘প্রাক্তন পর্ণ তারকা’।

৪১ বয়স হলেও তিনি এখনও সৌন্দর্য্যের দিক দিয়ে কুড়িতেই দাঁড়িয়ে আছেন। হ্যাঁ, অভিনেত্রী সানি লিওন (Sunny Leone), যাঁর হটনেসে মুগ্ধ গোটা বিশ্ব। এই বয়সেও তাঁর হটনেস দেখে তোলপাড় সক্কলে। বিশেষ করে তাঁর অভিনয়ের থেকেও পাগল করা হটনেসে মুগ্ধ তাঁর মেয়ে অনুরাগীরাও। তাঁর মতন ফিগার বানাতে কে না চান, তাঁর সৌন্দর্য থেকে শুরু করে গায়ের রং, কথা বলার ধরন, আচার আচরণ সবই পুরুষ-নারী উভয়কেই অনুপ্রাণিত করে।

যদিও তিনি কেরিয়ার শুরু করেছিলেন পর্ণ দুনিয়া থেকে। তবে পর্ন দুনিয়া থেকে সরে গেলেও, এখনও তাঁর নাম থেকে মুছে যায়নি ‘পর্ণ স্টার’ তকমাটা। অথচ,বহু বছর হয়ে গেল, সানি পর্ণ ইন্ডাস্ট্রি থেকে ছুটি নিয়েছেন। এখন বলিউডের সেরা অভিনেত্রীদের তালিকায় তাঁকে রাখাই যায়। বিদেশী হয়েও বলিউডে বেশ কয়েকটি ফিল্ম ও ওয়েবসিরিজে অভিনয় করেছেন তিনি, তাঁর হিন্দি ভাষা স্পষ্ট নাহলেও তাঁর অভিনয় প্রশংসিত।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

হিন্দি উচ্চারণ শেখার পাশাপাশি তিনি প্রতিনিয়ত নিজেকে গ্রুম করেন। তবে পনের বছরের বেশি সময় সানি পর্ণ ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকলেও গুগল সার্চ করলে প্রতিনিয়ত ‘পেন্টহাউস’ হিসেবে তাঁর নগ্ন ছবি প্রকাশ্যে আসে। এমনকী বিভিন্ন পর্ণ সাইটেও রয়েছে সানির পর্ণ ফিল্ম। কিন্তু এই মুহূর্তে তিনি সম্পুর্ণ বলিউড অভিনেত্রী। যদিও একাধিক গর্ভনিরোধক অথবা কন্ডোমের বিজ্ঞাপনেও সানির দেখা মেলে। অর্থাৎ সানি মানেই উত্তেজনা। কিন্তু সানি ইদানিং অস্বস্তি বোধ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

কারণ তাঁর তিন সন্তান এখন ছোট্ট, তাঁরা যখন বড় হবে তখন মায়ের এরকম নগ্ন ছবি দেখলে তাঁরা কি ভাববে। এই নিয়েই প্রতিনিয়ত ভয়ে থাকেন সানি। ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবার (Daniel Weber)-এর সঙ্গে বিয়ে হয় সানির। তাঁদের দুই পুত্রসন্তান ও একটি কন্যাসন্তান রয়েছে। তাঁরা এখন ছোট্ট থাকলেও একসময় টিনএজে পরিণত হবে। গুগলে সার্চ করলেই তাঁরা জানতে পারবে তাঁদের মায়ের অন্ধকার অতীত। তখন হয়তো মাকে ঘৃণা করতে শুরু করবে তাঁরা। এই নিয়েই প্রতি মুহূর্তে ভয়ে থাকেন সানি। তাই সানি চান, তাঁকে নিয়ে প্রতিটি রটনা ও তাঁর অতীত তাঁর সন্তানদের জানাতে। তবে এখনও সেই সময় হয়নি, সময় হলে ঠিক জানিয়ে দেবেন।

Related Articles