×

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন ‘কপিল শর্মা শো’ খ্যাত সুমনা, ভাইরাল অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি

জনপ্রিয় হিন্দি রিয়েলিটি শো 'দ্য কপিল শর্মা শো' (The Kapil Sharma Show) থেকে দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন সুমনা চক্রবর্তী।

হিন্দি টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সুমনা চক্রবর্তী (Sumana Chakraborty)। মূলত জনপ্রিয় হিন্দি রিয়েলিটি শো ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show) থেকে দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। দর্শকদের সিংহভাগ অভিনেত্রীকে সেখান থেকেই চেনেন। ‌২০১১ সালে ‘বাড়ে আচ্ছে লাগতে হে’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন সুমনা। এরপর ‘কস্তুূরী’, ‘কসম সে’-এর মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তেও তিনি একাধিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেন। এছাড়াও বেশ কয়েকবার বড় পর্দাতেও কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলিউডের মিস্টার পারফেক্ট আমির খান ও অভিনেত্রী মনীষা কৈরালার অভিনীত সিনেমা ‘মন’-এ একজন শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে। এছাড়াও রণবীর কাপুরের অভিনীত ‘বরফি’ ও সালমান খানের কিক সিনেমাতেও দেখা মিলেছিল তাঁর।

তবে হঠাৎ একটু অন্যভাবে দর্শকদের মাঝে ধরা দিতে দেখা গেল অভিনেত্রীকে।‌ কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। হামেশাই তিনি নিজের ভক্তদের সাথে নিজের বিভিন্ন রকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর সেরকমই কিছু একগুচ্ছ ছবি আপলোড করা মাত্র ব্যাপক ভাইরাল হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে বিকিনি পরে জলকেলিতে। আর তাঁর এই লুক ও এক্সপ্রেশনে ঘায়েল হয়েছে তাঁর শত শত অনুরাগী।

এছাড়াও সম্প্রতি অভিনেত্রীর একটি হটপ্যান্ট পরা ফটোশুট নজর কেড়েছে দর্শকদের। যেখানে তিনি একটি হট প্যান্টের উপর একটি লং টপ পরে পোজ দিচ্ছেন ক্যামেরার সামনে। তাঁর হাতে রয়েছে একটি ঘড়ি ও চোখে একটি কালো চশমা। নিঃসন্দেহে তার এই লুক নজর কেড়েছে নেটিজেনদের। আর যার প্রমাণ মিলেছে ছবির লাইক ও কমেন্টবক্স দেখে।

Related Articles