×

অঙ্কুশের নোংরামি প্রকাশ্যে ফাঁস করে দিলেন শুভশ্রী!

টলি পাড়ার অত্যন্ত দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন ‘শুভশ্রী গঙ্গোপাধ্যায়’ এবং ‘অঙ্কুশ হাজরা

টলি পাড়ার অত্যন্ত দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন ‘শুভশ্রী গঙ্গোপাধ্যায়’ (Shubhashree Ganguly) এবং ‘অঙ্কুশ হাজরা’ (Ankush Hazra)। দুজনেই বর্ধমানের বাসিন্দা তাঁরা। চোখ ভরা স্বপ্ন নিয়ে দুজনেই পাড়ি দেন মহানগরীতে। অনেক স্ট্রাগলের পর বর্তমানে নিজের কেরিয়ার জীবনে অত্যন্ত সফল এই দুই অভিনেতা অভিনেত্রী। কিছুদিনের মধ্যে ওটিটি প্লাটফর্মে রিলিজ করবে শুভশ্রীর ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। অন্যদিকে জি ফাইভ অ্যাপে সম্প্রতি মুক্তি পেয়েছে অঙ্কুশ হাজরা অভিনীত ওয়েব সিরিজ ‘শিকারপুর’। দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে অঙ্কুশ অভিনীত এই ওয়েব সিরিজটি। অন্যদিকে ইন্দুবালা ভাটের হোটেলে শুভশ্রীর প্রথম লুক সামনে আসতেই দর্শক‌ শুভশ্রীর প্রশংসা একেবারে পঞ্চমুখ। সম্পূর্ণ ওয়েব সিরিজটি কেমন হবে তা জানা যাবে ওয়েব সিরিজটি রিলিজের পরেই।

একসাথে জুটি বেঁধে অভিনয় করেছেন অঙ্কুশ ও শুভশ্রী। তাঁদের অভিনীত সিনেমার নাম ‘আমি শুধু চেয়েছি তোমায়’। এরপর যদিও আর তাঁদের দুজনকে একসাথে কোনো সিনেমাতে দেখা যায়নি। একসাথে অভিনয় না করলেও অঙ্কুশ ও শুভশ্রী খুবই ভালো বন্ধু। এর প্রমাণ দর্শক বহুবার বহুভাবে পেয়েছে। জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি ‘ডান্স বাংলা ডান্স’-এ একসাথে দেখা গিয়েছিল এই দুই তারকাকে। একজন ছিল সঞ্চালক এবং অন্যজন ছিল বিচারকের স্থানে। অঙ্কুশ ছিল সঞ্চালকের দায়িত্বে এবং শুভশ্রী গাঙ্গুলী ছিল বিচারকের স্থানে। এই শুয়ে মাঝেমধ্যে তাদের খুনসুটি দেখতে পেতো দর্শক। যা দেখে প্রমাণিত তাঁরা একসাথে কাজ না করলেও তাঁদের বন্ধুত্বের সম্পর্ক অত্যন্ত মধুর।

জি বাংলার এই রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ শেষ হয়েছে কয়েক মাস আগে। সম্প্রতি এই শো এর শুটিংয়ের ফাঁকে অঙ্কুশ ও শুভশ্রীর একটি দুষ্টু মিষ্টি মুহূর্ত ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওটিতে দেখা যায় শুটিংয়ের ফাঁকে বার্গার খাচ্ছিল অঙ্কুশ। হঠাৎই সেখানে শুভশ্রী এসে অঙ্কুশ কে বলে, “কি করছিস তুই”? খেতে খেতে অঙ্কুশ বলে, “আমি চিজ খাচ্ছি”! এই কথা শুনে বিরক্ত হয়ে শুভশ্রী বলে, “ইস! এত নোংরা কেন রে তুই? এভাবে খাচ্ছিস কেন”? এরপর অঙ্কুশ যা উত্তর দিয়েছে, তা শুনে হেসে উঠেছে সকল দর্শকেরা। অঙ্কুশ বলেন, “কতক্ষণ জল খাবার খাইনি আমি”। এই মুখটা একটু পরিষ্কার করে দে তো”! এর পরিবর্তে শুভশ্রী উত্তর দেয়, “আমি নোংরাটেদের পরিষ্কার করি না”!

শোনা যাচ্ছে খুব শীঘ্রই আবার জনপ্রিয় এই রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ শুরু হতে চলেছে। এই শো এর মাধ্যমে নাকি আবার দেখা মিলবে অঙ্কুশ ও শুভশ্রী কে। আগের সিজনের মতোই এই সিজনেও বিচারক হয়ে আসবে শুভশ্রী এবং সঞ্চালকের দায়িত্বে থাকবে অঙ্কুশ। তবে এবারের ‘ডান্স বাংলা ডান্সে’ রয়েছে নতুন চমক। প্রায় ১০ বছর পর আবার বিচারকের স্থানে থাকছে মহাগুরু ‘মিঠুন চক্রবর্তী’ (Mithun Chakraborty)।

Related Articles