×

গভীর রাতে পার্টিতে গিয়ে এমন কাজ করলেন শ্রাবন্তী, ভিডিও দেখে ঘাম ছুটছে নেটিজেনদের

শ্রাবন্তী চ্যাটার্জির বাঁকা চাহনি, মিষ্টি হাসি আর লাস্যময়ী রূপ দেখে ঘায়াল লক্ষ লক্ষ পুরুষ।

পেজ থ্রি সর্বক্ষণ সরগরম থাকে টলি ডিভা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি নিয়ে। ২০১৯ এর ১৫ জানুয়ারি আইনিভাবে বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর দ্বিতীয় স্বামী মডেল কৃষ্ণ ভিরাজের। পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে তৃতীয়বার গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

চুপিসারেই তৃতীয় বিয়ে সেরেছিলেন তিনি। প্রায় ১২ দিন পর বিষয়টি প্রকাশ্যে এনেছিলেন নায়িকা ও রোশন তাঁদের ইনস্টাগ্রামে ছবি আপলোড করার মাধ্যমে। তবে সেই সম্পর্ক থেকেও ইতি টেনেছেন নায়িকা। তবে শুধুমাত্র এই কারণে নয়, বরাবরই শ্রাবন্তী থাকেন সংবাদের শিরোনামে। তৃতীয় স্বামীকে ভুলে জীবনে অনেকখানি এগিয়ে গিয়েছেন তিনি। তবে গুঞ্জনে শোনা যায়, বর্তমানে ফের নতুন প্রেমে পড়েছেন অভিনেত্রী।

আসলে প্রেম বা বিয়ে যাই হোক না কেন, তা ভাঙার পর মুভ অন করতে খুব বেশি সময় নেন না শ্রাবন্তী, তেমনটাই প্রচলিত টলিপাড়ায়। তাঁর বাঁকা চাহনি, মিষ্টি হাসি আর লাস্যময়ী রূপ দেখে ঘায়াল লক্ষ লক্ষ পুরুষ। কিন্তু প্রকৃত প্রেমের মামলায় বড্ড দুর্ভাগ্যশালী শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় বরাবরই চর্চিত শ্রাবন্তী! কে বলবে তিনি ২০ বছরের ছেলের মা। সম্প্রতি অভিনেত্রী নাইটক্লাবে দিয়ে শরীরী বিভঙ্গে রীতিমতো ঝড় তুললেন। কালো স্লিট গাউন, পায়ে কালো জুতো, এবং উপর থেকে তোলা, পায়ে আবার সিলভার রঙের নূপুর সবটাই একেবারে নজর কেড়ে নিয়েছে অভিনেত্রীর যৌবন দেখে। যেন ঠিকরে বেড়োচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী এহেন পোশাকে ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করে লিখেছেন, #partymood, #birthdaybash। শ্রাবন্তীর পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, কোনও বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছেন তিনি। আবার শ্রাবন্তীর পোস্ট করা ভিডিওর চারপাশে লেখা, ‘ফালাক ৩০’। সুতরাং বোঝাই যাচ্ছে, অভিনেত্রী ফালাক রশিদ রাায়ের জন্মদিনের পার্টিতে শরীরী হিল্লোল তুলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শ্রাবন্তীর এহেন শরীরী উত্তালে রীতিমতো ঘুম উড়েছে বহু পুরুষের। বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে বসেছিল অভিনেত্রী ফালাক রশিদ রায়ের জন্মদিনের পার্টি। যেখানে ছিলেন রাজ, শুভশ্রী সহ ইন্ডাস্ট্রির আরও অনেকেই। খুব শীঘ্রই কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীকে। এছাড়াও বাংলাদেশে সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ছবি ‘বিক্ষোভ’।

Related Articles