×

আমি নরকেও একজন স্বর্গের পরী : শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শীতের শুরুতেই একেবারে বোল্ড অবতারে ঝলমলে হয়ে উঠলেন ‘হার্টথ্রব’ নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি।

টলিউডে অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাঁর যেকোনও কিছু নিয়েই নেটদুনিয়ায় চর্চার শেষ নেই। বিশেষত তাঁর প্রেম, বিয়ে সবটাই টলিউডের এক্কেবারে মুচমুচে গসিপ। তৃতীয় বিয়ের অবসান অনেকদিন আগেই সেরেছেন নায়িকা, তবে খাতা-কলমে রোশন-শ্রাবন্তী এখনও স্বামী-স্ত্রী। এমনকী অভিনেত্রী রীতিমতো উড়ছিলেন চতুর্থ প্রেমেও। সেটিও এখন ইতি।

যদিও চতুর্থ প্রেমের সম্পর্কে কোনদিনই কিছু জানায়নি অভিনেত্রী। মাঝে মধ্যেই নেটপাড়ায় রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী নানারকম সেক্সি ছবি পোস্ট করে। তাঁর সৌন্দর্য দেখে রীতিমতো মেতে থাকেন অনুরাগীরা। তাঁকে নিয়ে কটাক্ষের অন্ত না থাকলেও অনুরাগীরা নায়িকার প্রেমে পড়তে বাধ্য। কখনও শাড়ি, কখনও বোল্ড ড্রেসে নায়িকার জেল্লা দেখার মতো। একজন ১৯ বছরের ছেলের মা তিনি, কে বলবে! গ্ল্যামারে তিনি হারিয়ে দিতে পারেন টিনেজার নায়িকাদেরও। সম্প্রতি শ্রাবন্তী এক্কেবারে অন্য লুকে ইন্টারনেটে ঝড় তুললেন। শীতের শুরুতেই একেবারে বোল্ড অবতারে ঝলমলে হয়ে উঠলেন ‘হার্টথ্রব’ নায়িকা।

সম্প্রতি শ্রাবন্তী ধরা দিলেন পার্টি লুকে। এই ছবিতে অভিনেত্রীর উর্ধাঙ্গে রয়েছে ডিপ নেক ব্রালেট, সঙ্গে সিলভার রংয়ের ঝলমলে পার্টি ব্লেজার। উন্মুক্ত বক্ষবিভাজিকা। নিম্নাঙ্গে মানানসই শর্ট স্কার্ট। পায়ে হিল তোলা জুতো, হাতে রুপোলি চেনের মানানসই ঘড়ি। কানে ডিজাইন রুপোলি কানের। সঙ্গে বোল্ড মেকআপ এবং হাইলাইটেড চুলের বাহার।
ছবিটি পোস্ট করে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘ইনিই হলেন এমন একজন মহিলা, যিনি নরকের মধ্যে হেঁটেও স্বর্গপরী হয়ে বেঁচে থাকেন’। এই পোস্টে যেমন লাইকের সংখ্যা ছাড়িয়েছে তেমনি কমেন্ট বক্স ভরে উঠেছে ভক্তদের নানা প্রশংসনীয় মন্তব্যে। কেউ লিখেছেন, ‘আপনি এত সুন্দরী কেন’; কেউ আবার লিখেছেন, ‘আপনি আজও একইভাবে বিউটি কুইন।

কিছুদিন আগেই নায়িকা কালো শাড়ি ও ব্লাউজে একেবারে চোখে ধাঁধানো লুকে নিজেকে মেলে ধরেছিলেন। কালো রঙের শাড়িতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই লুক সত্যিই প্রশংসনীয়। তবে এই প্রথম নয়, এর আগেও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কালো শাড়িতে নিজেকে জাহির করেছিলেন অভিনেত্রী। তবে যে লুকেই তিনি নেটপাড়ায় ধরা দিক না কেন সবেতেই নায়িকা হট।

Related Articles