×

চুপিচুপি চার নম্বর বিয়ে সেরে ফেললেন শ্রাবন্তী! মূহূর্তে ভাইরাল ছবি

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম 'শ্রাবন্তী চ্যাটার্জী'।

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির ( Tollywood film industry) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘শ্রাবন্তী চ্যাটার্জী’ (Srabanti Chatterjee)। সর্বদাই খবরের শিরোনামে থাকেন তিনি। এমনকি সমালোচনা কেন্দ্রবিন্দুতেও তাঁর নাম জ্বল জ্বল করে সর্বদা। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ট্রল হতে দেখা যায় শ্রাবন্তী চ্যাটার্জিকে। সেই মতো সম্প্রতি আবারো ট্রল হয়েছেন এই অভিনেত্রী। শ্রাবন্তী চ্যাটার্জীর একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। সেই ছবিকে ঘিরেই শুরু হয়েছে নানা রকমের কটাক্ষ।

গত বুধবার সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী চ্যাটার্জী একটি ‘কনে’র সাজের ছবি ভাইরাল হয়েছে। গোলাপি পাড় দুধে আলতা বেনারসি, গা ভর্তি গয়না, কপালে চন্দনের কারুকার্য ও আলতা রাঙা দুহাতে একেবারে অপ্সরা রূপে ধরা দিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী। তবে সবই ঠিক ছিল, কিন্তু আসল ঘটনা অন্য জায়গায়। এই ছবিটিতে শ্রাবন্তী চ্যাটার্জীর সাথে আরো একজনকে দেখা যায়। তিনি হলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ‘রবি শাহ’ (Ravi Shaw)। ছবিটিতে দেখা যায় চোখে চোখ মিলিয়ে রবির বাহুডোরে নিজেকে সমর্পণ করেছেন শ্রাবন্তী। রবির পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি। এই ছবিটি সোশ্যাল মিডিয়া আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

রবি শাহ নিজস্ব ইনস্টাগ্রাম (instagram) অ্যাকাউন্ট থেকে এই ছবিটি শেয়ার করেন। সোশ্যাল মিডিয়ায় এমন ছবি দেখে হা হয়ে যায় নেটিজেনরা। এরপরে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়ে যায় সমালোচনা। ‌অধিকাংশ নেটিজেন প্রশ্ন করেন, রবির সাথে চার নম্বর বিয়েটা কি সেরেই ফেললেন শ্রাবন্তী? এরকম হাজার একটা প্রশ্ন ভরে ওঠে ছবিটির কমেন্ট সেকশন। তবে অভিনেত্রী কখনোই নিন্দুকদের সমালোচনায় পাত্তা দেননি। কিন্তু আসল কথা হল কেন হঠাৎ রবি ও শ্রাবন্তী এমন সাজে সেজেছেন?

জানা যায়, সম্প্রতি একটি ব্রাইডাল ফটোশুট সেরেছেন এই দুই তারকা। সেই কারণেই বর-কনের সাজে সাজতে হয়েছে শ্রাবন্তী ও রবিকে। ব্রাইডাল ফটোশুটের সেই ঝলকই সামনে এনেছেন রবি। স্টাইল আর্টিস্ট রুদ্র সাহা সাজিয়েছেন রবি ও শ্রাবন্তীকে। ভাইরাল হওয়া ছবিটিতে শ্রাবন্তী ও রবি রসায়ন ছিল দেখার মত। দু-দিন আগেই এই ব্রাইডাল ফটোশ্যুটের একটি ‘বিহাইন্ড দ্য সিন’ ভিডিয়ো প্রকাশ্যে এনেছিলেন রুদ্র সাহা। সেই ভিডিওর কমেন্ট সেকশনও ভরে উঠেছিল একাধিক নেতিবাচক মন্তব্যে। একজন লিখেছিলেন, ‘ছেলের বিয়ের বয়স হয়ে গিয়েছে এনার, অথচ বিয়ের শখ কিছুতেই যাচ্ছে না’। অপর একজন মন্তব্য করে বলেছেন, ‘বিয়ের ফটো তোলা ছাড়া আর কোনো কাজ নেই না হাতে? মানসিক অবসাদের বহিঃপ্রকাশ’।

তৃতীয় বিয়ে ভাঙার পর টলি পাড়ায় গুঞ্জন ছড়ায় অভিরূপ নাগ চৌধুরীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। তবে কিছুদিন আগে সেই সম্পর্কেও ইতি ঘটেছে। তবে কোন তিক্ততা নয়, পারস্পরিক বোঝাপড়াতেই আলাদা হয়েছেন এই দুই জুটি। নতুন বছর শ্রাবন্তীর হাতে রয়েছে একগুচ্ছ কাজ। চলতি বছরের শুরুতেই মুক্তি পেতে চলেছে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। এই সিনেমায় প্রসেনজিতের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তী চ্যাটার্জিকে।

Related Articles