×

“দেব হচ্ছে কেস খাওয়ানোর মাস্টার”, প্রকাশ্য মঞ্চে দেবকে ধুয়ে দিলেন শ্রাবন্তী

টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হলেন দেব-শ্রাবন্তী, দুজনই জুটি বেঁধে একাধিক ছবি করেছেন।

‘দেব কেস খাওয়ানোর মাস্টার’! কেন করে উঠলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী? যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন, অভিনেত্রীকে ঠিক কী কেস খাইয়েছেন দেব? টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হলেন দেব-শ্রাবন্তী। দুজনই জুটি বেঁধে একাধিক ছবি করেছেন। তবে তাঁদের জুটিতে সবথেকে বেশি হিট হয়েছেন ‘সেদিন দেখা হয়েছিল’-ছবিটি।আরও একাধিক সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন দেব-শ্রাবন্তী। সুতরাং বহুদিন ধরেই তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

এদিকে দেবও এখন অভিনেতার পাশাপাশি রাজ্যের শাসকদলের অন্যতম পরিচিত মুখ।আর শ্রাবন্তী ২১-এর বিধানসভা ভোটে বিজেপিতে নাম লেখালেও বিজেপি হারার পরেই সেখানকার পাঠ চুকিয়েছেন। যাই হোক এখন নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে তোলপাড়। প্রায়শই দু’জন দু’জনের সম্পর্কে নানান মন্তব্য করে থাকেন। সম্প্রতি দেবের সম্পর্কে সেরকমই একটি রহস্য ফাঁস করলেন শ্রাবন্তী। জানালেন, দেব সবসময়েই তাঁকে কেস খাইয়ে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। মধ্যমগ্রামের এমএলএ কাপের উদ্বোধনী অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন তাঁরা।

যেখানে ঋত্বিকা সেন, ক্যানিংয়ের বিধায়ক শওকত মোল্লাকেও দেখা যায়। যেখানে দেব মাইক্রোফোন হাতে শ্রাবন্তীকে মঞ্চে গান গাওয়ার জন্য অনুরোধ করেন। এরপরেই শ্রাবন্তী মজা করে বলেন দেব কেস খাওয়ানোর মাস্টার। আরও বলেন, ‘আজ আপনাদের সামনে দুই লাইন গান করবেন শ্রাবন্তী। বিশ্বাস করুন আমি যতবার ওর গান শুনেছি ততবার পালিয়ে গেছি। তবে কথা দিচ্ছি আপনারা পালিয়ে যাবেন না।’

এরপর শ্রাবন্তী আরও বলেন, ‘পালিয়ে গেলে গাইবো না। দেব হচ্ছে কেস খাওয়ানোর মাস্টার। ভীষণ কেস খাওয়ায়। আমরা নায়িকা গায়িকা নই।’ এই মুহূর্তে টলিউডের সর্বকালের চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। যাঁকে নিয়ে বেশি চর্চা হয়, তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে! যদিও নায়িকার কোনও কিছু নিয়েই ভ্রুক্ষেপ নেই! সবকিছুতেই তিনি সর্বদা কুল। বরাবরই নিজের মতো করে জীবনধারন করতে পছন্দ করেন অভিনেত্রী। তাঁর প্রেম, বিয়ে সবটা নিয়েই নেটিজেনদের মাথাব্যাথার শেষ নেই। অভিনেত্রী প্রেম করেই তিন তিনটি বিয়ে করলেও, এখন সবটাই অতীত! মাঝে
অভিনেত্রীর সম্পর্কে চতুর্থ প্রেমের গুজব উঠলেও তা এখন শেষ। তবে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তাঁর পুরোপুরি বিচ্ছেদ না হলেও এখন তা আইনি হেফাজতে! খাতায়-কলমে শ্রাবন্তী-রোশন এখনও স্বামী-স্ত্রী।

Related Articles