×

কাঞ্চন এখন অতীত, সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কফি ডেটে গেলেন চর্চিত প্রেমিকা শ্রীময়ী!

লন্ডনের রাস্তায় সৌরভ গাঙ্গুলির সাথে হঠাৎ দেখা হলো অভিনেত্রী শ্রীময়ীর।

টলিপাড়ার কথিত সাথী অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের চর্চিত সম্পর্কের গল্প গত বছর থেকেই শুরু হলেও আজও বিনোদনের টাটকা গসিপ হয়ে রয়েছে। আসলে গতবছরেই আচমকাই সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়ে ওঠে পিঙ্কি-কাঞ্চন-শ্রীময়ীর ত্রিকোণ প্রেমকাহিনী জুড়ে। হঠাৎই প্রকাশ্যে আসে কাঞ্চন-শ্রীময়ী অবৈধ প্রেমে লিপ্ত, আর বিস্ফোরক অভিযোগ আনে খোদ কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি।

এমনকী সে জানায়, কাঞ্চন-শ্রীময়ীর অবৈধ প্রেমের কথা জানাজানি হতেই পিঙ্কিকে প্রকাশ্যে রাস্তার মধ্যেই আক্রমণ করে বসেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু শ্রীময়ীর বরাবরই দাবি ছিল কাঞ্চন তাঁর দাদার মতো, পিঙ্কি নিজেকে লাইমলাইটের শীর্ষস্থানে নিয়ে যেতে এই পরিকল্পনা এঁটেছেন। যাই হোক, এক ঘটনার অনেকদিন হয়ে গিয়েছে, ইতিমধ্যেই কাঞ্চন-শ্রীময়ীর এই প্রেমকাহিনীর চর্চাও ধামাচাপা পড়ে গিয়েছে। যদিও মাঝে মধ্যেই কাঞ্চন-শ্রীময়ীকে একসঙ্গে দেখা যায়, এমনকী তাঁরা একে অপরের জন্মদিনেও সামিল হন। তবে এবার কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-কে ছেড়ে ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র সঙ্গে দেখা গেল শ্রীময়ী চট্টরাজকে, তাও আবার কফি ডেটে। ব্যপারটা ঠিক কী?

বর্তমানে সৌরভ ও ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) রয়েছেন তাঁদের লন্ডনের বাড়িতে। কন্যা সানা (Sana Ganguly) লন্ডনেই উচ্চশিক্ষার জন্য অধ্যায়ন করছেন, সেই কারণেই ওখানে বাড়ি কিনেছেন সৌরভ। আর কিছুদিন আগেও লন্ডনে গিয়েছিলেন অভিনেতা সোহম (Soham) ও তাঁর স্ত্রী তনয়া (Tanaya)। সেখানে গিয়ে দাদার সঙ্গে দেখা করে এসেছেন তাঁরা। এবার সৌরভের লন্ডনের বাড়িতে অতিথি হয়ে উপস্থিত হলেন শ্রীময়ী।
কিন্তু শ্রীময়ীর মতে, হঠাৎই নাকি লন্ডনের রাস্তায় তাঁর সঙ্গে দেখা হয়েছে সৌরভের। একসঙ্গে কফি খেতেও গিয়েছিলেন তাঁরা।

এদিন ছবিতে দেখা গিয়েছে, শ্রীময়ীর পরনে ছিল কালো রঙের ওভারকোট। সৌরভ পরনে ছিল নীল রঙের ওভারকোট ও মাথায় ক্যাপ। দাদাকে দেখামাত্রই ভরপুর সেলফি তুলতেও ভোলেননি অভিনেত্রী। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীময়ী লিখেছেন, দাদার সঙ্গে হঠাৎই দেখা। তবে খুব অদ্ভুত ব্যাপার লন্ডনে থাকাকালীন শাসকদলের একাধিক ব্যক্তিত্বের সঙ্গে দেখা ক্রমশ রহস্য ঘিরে ধরছে।

Related Articles