×

সিদ্ধার্থ এখন অতীত! ক্যামেরার সামনে অভিনেতা অঙ্কুশের সঙ্গে তুমুল নাচ ‘মিঠাই’ সৌমিতৃষার, ভাইরাল ভিডিও

টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত প্রথম ওয়েব সিরিজ 'শিকারপুর'।

টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘শিকারপুর’। যা জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘জি-ফাইভ’ (Zee5)-এ স্ট্রিমিং হচ্ছে। এই ওয়েব সিরিজে অঙ্কুশকে ছাড়াও অভিনয় করতে দেখা গিয়েছে বঙ্গ টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)-কে। মূলত এই প্রথম একসাথে কাজ করতে দেখা গিয়েছে অঙ্কুশ ও সন্দীপ্তাকে। ওয়েব সিরিজটির মুক্তি পাবার আগে বেশ কিছুদিন ধরে ওয়েব সিরিজের প্রচার করতে দেখা গিয়েছে অভিনেতাকে। গোটা কলকাতা শহর জুড়ে হোডিং পরেছে ওয়েব সিরিজের।

এর পাশাপাশি বঙ্গ ধারাবাহিক জগতের এক নবীন অভিনেত্রী হলেন ‘মিঠাই’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। আর অভিনেত্রীর জনপ্রিয়তাও কোনো অংশে কম নয়। সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়েছে একটি প্রোমো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী সন্দীপ্তা সেন নিজেদের ওয়েব সিরিজের প্রচারের উদ্দেশ্যে পৌঁছেছেন মাদক বাড়িতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেতা মোদক পরিবারের হল্লা পার্টির সাথে মেতে উঠেছেন নাচের তালে।

এরপর মোদক পরিবারের প্রতিটি সদস্য অঙ্কুশের কাছ থেকে ওয়েব সিরিজ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘শিকারপুর’ মূলত একটি ডিটেকটিভ ওয়েব সিরিজ। আর এই ওয়েব সিরিজে অঙ্কুশের চরিত্রটির নাম ‘কেষ্ট’। আর কেষ্টর উপর দায় পরেছে একজন খুনের আসামীকে খুঁজে বের করার। আর এর উপর কেন্দ্র করেই এগোবে ওয়েব সিরিজের সমস্ত গল্প। মূলত ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় থাকছে অঙ্কুশ। এর পাশাপাশি অন্যান্য কাস্টিং-এও থাকছে বিভিন্নরকম চমক। এছাড়াও প্রথমবার পরিচালক কৌশিক গাঙ্গুলির সাথে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা।

প্রসঙ্গত, ‘শিকারপুর’ ওয়েব সিরিজে অঙ্কুশ, সন্দীপ্তা ও কৌশিক গাঙ্গুলীকে ছাড়াও দেখা যাবে দেবেশ রায়চৌধুরী (Debesh Roychowdhury), দেবাশিস মন্ডল (Debashish Mondal), কোরক সামন্ত (Korok Shamantya) ও সায়ন ঘোষ (Sayan Ghosh) প্রমুখ অভিনেতাদের। ওয়েব সিরিজটিতে অভিনেত্রী সন্দীপ্তা ও অভিনেতা দেবাশীষের রসায়ন দেখা যাবে। যদিও সম্পূর্ণটাই মজার মোড়কে। অন্যদিকে ওয়েব সিরিজের মূল চরিত্র অর্থাৎ কেষ্ট প্রেমে পরবে অভিনেত্রী সন্দীপ্তার। সব মিলিয়ে একটি টুইস্টে ভরা গল্প নিয়ে হাজির হয়েছে এই ওয়েব সিরিজটি।

Related Articles