×

অভিনয় ছেড়ে বিমা কোম্পানিতে চাকরি নিলেন ‘মোহর’ সোনামণি সাহা!

‘দি বেঙ্গল স্ক্যাম’ (The Bengal Scam), এই ওয়েব সিরিজেই বিমা কর্মীর ভূমিকায় অভিনয় করছেন সোনামণি সাহা।

সোশ্যাল মিডিয়ার সাহায্যে প্রতিনিয়ত সেলিব্রিটিদের খবর ভাইরাল হচ্ছে। যার মধ্যে কিছু কিছু খবর যাচাই করা হয়। আবার কিছু কিছু হয় না। তবে সোশ্যাল মিডিয়া এখন এতটাই সহজ হয়ে গিয়েছে যে, যে কোনও মুহূর্তে সেলিব্রিটিদের খুব কাছাকাছি চলে যাওয়া যাচ্ছে। আর সেলিব্রিটিরাও তাঁদের ভক্তদের খুব কাছাকাছি চলে আসছে সোশ্যাল মিডিয়ার দরুণ। যাই হোক, সম্প্রতি শোনা গিয়েছে স্টার জলসার মোহর অর্থাৎ সোনামণি সাহা (Sonamoni Saha) নাকি অভিনয় ছেড়ে বিমা কোম্পানিতে চাকরি নিয়েছেন।

এমনটাই এই মুহূর্তের সব থেকে ভাইরাল খবর। টলিউডে ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিক থেকে উত্থান সোনামণির। ইতিমধ্যেই একাধিক ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করে টলিউডে নিজের জায়গা বেশ পাকিয়ে নিয়েছেন। কিন্তু এত স্ট্রাগল কোথায় গেল অভিনেত্রীর, শেষে কিনা বিমা কোম্পানিতে চাকরি নিলেন তিনি! সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তাঁর একটি ভাইরাল ভিডিওতে নিজেকে বিমা কোম্পানির এক নম্বর এজেন্ট বলে দাবি করতে দেখা গেল নায়িকাকে। তবে সেখানে তাঁর সহকর্মীকেও দেখা গেল, যিনি অভিনেত্রীকে শুধরে দিয়ে বললেন, সোনামণি শেষ থেকে এক নম্বর। প্রায় রোজ অফিসে অপমানিত হচ্ছেন। চাকরি করতে না চাইলেও ছাড়তে পারছেন না সোনামণি।

দৃশ্যে দেখা গিয়েছে, তাঁর গ্রাহক হয়ে অফিসে এসেছিলেন ফুল ও টুসি। তাঁরা বিবাহিত দম্পতি। কিন্তু বারো ঘন্টা হয়েছে তাঁদের বিয়ের বয়স। দেখা গেল তাঁরা নিজেদের সম্পর্কের ইনসিওরেন্স করাতে এসেছেন। টুসির ইতিমধ্যেই তিপ্পান্ন বার ডিভোর্স হয়েছে। তাই চুয়ান্ন নম্বর বিয়ের জন্যে তিনি সম্পর্কের ইনসিওরেন্স করাতে চান। এই ঘটনা শোনার পর সোনামণি তাঁদের অফিস থেকে বের করে দেন। ইতিমধ্যেই সোনামণির সহকর্মীর প্রিয় বেলাবৌদি এসে, এক্সট্রা চিজ দেওয়া পাস্তা খেতে চান। তখন খুশি হয়ে যান সহকর্মী। কারণ বেলা বৌদি চিজ খেয়ে কোলেস্টেরল বাড়লে তাঁর ছেলে টুবাই ইনসিওরেন্স করাতে আসবে এই অফিসে। তবে বন্ধুকে ভুজুং-ভাজুং বুঝিয়ে সে লাইফ ইনসিওরেন্স করিয়ে নেন।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

কিন্তু হঠাৎ এই অদ্ভুত অফিসে চাকরি করতে গেলেন কেন সোনামণি? আসলেই কিছুই নয়, খুব শীঘ্রই সোনামণি ওয়েবসিরিজে ডেবিউ করছেন, যার নাম ‘দি বেঙ্গল স্ক্যাম’ (The Bengal Scam)। এই ওয়েব সিরিজেই বিমা কর্মীর ভূমিকায় অভিনয় করছেন সোনামণি ও তাঁর সহকর্মীর ভূমিকায় রয়েছেন কিঞ্জল নন্দা (Kinjal Nanda)। আর এটি একটি প্রোমোশনাল ভিডিও ছিল। আগামী ১১ ই নভেম্বর হইচই-এ মুক্তি পেতে চলেছে ‘দি বেঙ্গল স্ক্যাম’, যেটি পরিচালনা করেছেন অভিরূপ ঘোষ (Abhirup Ghosh)।

Related Articles