×

বোল্ডনেসে সানি লিওনকেও টেক্কা দেবে সোফিয়া আনসারী, এই যুবতীর হটনেসে কুপোকাত নেটিজেনরা

একসময় ব্যান করে দেওয়া হয়েছিল তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট, পরে অবশ্য অ্যাকাউন্টটি আবার ফিরে পেয়েছিলেন তিনি।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যা মানুষকে রাতারাতি স্টার বানিয়ে ফেলে, আবার মুখ থুবড়ে পড়তে সময় লাগে না। যেমন ভারতবর্ষে বোল্ড এবং হট লুক মানে মানুষ উরফি জাভেদকে আগে মনে পরে। বর্তমান পরিস্থিতি বিবেচনা‌‌ করলে  দেখা যায়,এখন মানুষের‌ ঘরে ঘরে ইনফ্লুয়েন্সার। সবাই‌‌ নতুন‌ কিছু‌ করে সবার থেকে ভিন্ন‌ হতে চাই।

 

View this post on Instagram

 

A post shared by SOFIA ANSARI (@sofia9__official)

উরফি জাভেদের মতন আরো একজন সোশ্যাল ইনফ্লুয়েন্সার হলেন সোফিয়া আনসারী (Sofia Ansari)। ভারতবর্ষে খুব কম মানুষ আছে যে সোফিয়াকে চেনে না। বর্তমানে তার ফলোয়ার সংখ্যা প্রায় ৯ মিলিয়ন। এবং যার ছবির বোল্ডনেস সানি লিওনিকেও ( Sunny Leone) হার মানায়। তবে তার এই অতিরিক্ত অ্যাডাল্ট কনটেন্ট পোস্টের জন্য তাঁর অ্যাকাউন্টটি ইনস্টাগ্রাম ( Instagram) থেকে বন্ধ করে দেয়।

ঠিক এই কারণেই দেশের মানুষ থাকে কনটেন্ট ক্রিয়েটার (Content Creator) হিসেবে মানতে পারেন না। তিনি হতে থাকেন প্রতিদিন হাজার হাজার মানুষের ট্রোলের শিকার। তাঁকে নিয়ে তৈরী হয় প্রচুর পরিমানে রোস্টিং ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by SOFIA ANSARI (@sofia9__official)

তবে সম্প্রতি তিনি তাঁর অ্যাকাউন্টটি আবারো ফিরে পেয়েছেন। লাল বিকিনিতে ছবি এবং ভিডিও শেয়ার করেছেন আবারো। ভিডিওটিতে সোফিয়ার পরনে ছিল লাল বিকিনির ওপর নিচে সাদা রঙের শর্টস।‌ শুধুমাত্র এই ছবিটি নয়, তার সমস্ত ছবি ঠিক এইরকমই বোল্ড হয়। তবে তার নয় মিলিয়ন ভক্তবৃন্দ হলেও মানুষ যে তাঁকে ভীষনভাবে অপছন্দকরে‌ তাঁর‌‌ কমেন্ট বক্স দেখলেই বোঝা যায়।

Related Articles