×

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস! প্রতারক অক্ষয় কুমারের পর্দাফাঁস করেন শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি ছাড়াও বলিউডের একাধিক সুন্দরী অভিনেত্রীদের সাথে জড়িয়েছিল অক্ষয় কুমারের নাম।

বলিউড তারকাদের নিয়ে চর্চার কোনো শেষ নেই। হামেশাই নানা কারণে বিভিন্নরকম বিতর্কে জড়ান বিভিন্ন বলিউড তারকারা। বলিউডের অভ্যন্তরে অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে এমন নজির অনেক রয়েছে। এমনকি পর্দায় যে সমস্ত নায়ক-নায়িকারা পরস্পরের সাথে রোমান্সে মেতেছেন বাস্তবেও তাদের দেখা গিয়েছে ঘনিষ্ঠতায়।

৯০ এর দশকের বলিউডের একটি সুপার হিট জুটি ছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও অক্ষয় কুমার (Akshay Kumar)। দুজনে জুটি বেঁধে একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে শোনা যায় ক্যামেরার বাইরেও তাদের ঘনিষ্ঠতা গড়িয়েছিল বাস্তব জীবনে। দুজনের সম্পর্কের কথা আজও কাটাছেঁড়া হয় বলিউডের অন্দরমহলে। যদিও অভিনেতা অক্ষয় কুমারের জীবনে কেবলমাত্র অভিনেত্রী শিল্পা শেট্টি একা প্রেমিকা ছিলেন না। শিল্পা শেট্টি ছাড়াও বলিউডের একাধিক সুন্দরী অভিনেত্রীদের সাথে জড়িয়েছিল অক্ষয় কুমারের নাম।

এমনকি এক সময় বলিউডের জোর চর্চা শুরু হয় যে একই সময়ে দুজন নায়িকার সাথে ডেট করছিলেন অক্ষয় কুমার। আর অভিনেতাকে হাতেনাতে ধরেছিলেন তার আরেক প্রেমিকা রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। শোনা যায় অভিনেতা রবিনা ট্যান্ডনের সাথে সম্পর্কে থাকাকালীন অভিনেত্রী শিল্পা শেট্টির প্রেমে হাবুডুবু খান। আর তাদের সম্পর্ক গড়ায় বহুদূর পর্যন্ত। যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। কারণ শিল্পা শেট্টির সাথে সম্পর্ক চলাকালীন তিনি তাঁকে ঠকিয়ে হঠাৎ টুইঙ্কেল খান্নাকে বিয়ে করে নেন।

পরে এই ঘটনাটি জানাজানি হলে এ বিষয় নিয়ে সংবাদমাধ্যমের কাছে বহুবার মুখ খুলতে দেখা যায় অভিনেত্রী শিল্পা শেট্টিকে। অভিনেতার বিরুদ্ধে উগরে দেন নিজের ভেতর জমে থাকা বহু ক্ষোভ। একটি সাংবাদিক সাক্ষাৎকারে অভিনেত্রী সোজাসুজি অভিনেতাকে প্রতারক বলে দাবি করেন শিল্পা। তাঁদের সম্পর্ক বিচ্ছেদের কারণ হিসেবে তিনি জানান যে অক্ষয় একসাথে বহু সম্পর্কে জড়িয়েছিলেন। আর শিল্পাকে ব্যবহার করে ছেড়ে দেন।

Related Articles