×

সৌরভ গাঙ্গুলীর পাশে এই লাল পাঞ্জাবি পরা ছেলেটিকে চিনতে পারছেন? বর্তমানে হাজার হাজার মেয়ের মনের মানুষ সে

লাল পাঞ্জাবি পরা ছেলেটিকে চিন্তে পারছেন নাকি পারছেন না! ছবিতে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)র সাথে দাঁড়িয়ে যে বালক হাসছে বর্তমানে সে অনেক মেয়ের ঠোঁটের কোণে দৃপ্ত হাসির কারণ। যার এক ঝলক দেখলেই মেয়েদের মনে ওঠে প্রেমের জোয়ার তার ছোট বেলার ছবি দেখে কী চিন্তে পারলেন? সোশ্যাল মিডিয়ায় ছবিটা শেয়ার হওয়ার পরেই দ্রুত গতিতে হচ্ছে ভাইরাল। দুই মনের মানুষকে একই ফ্রেমে দেখে নেটিজেনদের অবস্থা বেহাল।

মিঠাই ধারাবাহিকদের জন্য দুবার ‘দাদাগিরি’ (Dadagiri) র মঞ্চে সৌরভ গাঙ্গুলীর সাথে একটা সুন্দর সময় কাটাতে দেখা গেছে তাকে। এছাড়াও সর্ব প্রথম রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)র সিনেমা ‘পরিণীতা’ (Porinita) র প্রমোশনে ‘দাদাগিরি’র মঞ্চে এসে প্রথম বারের জন্যে স্ক্রিন শেয়ার করেছিলেন অভিনেতা। মহারাজ নিজেও জানিয়েছেন অভিনেতা কথা ও গানের গলায় তিনি মুগ্ধ হয়েছেন। অবশ্য সৌরভ গাঙ্গুলীর মুগ্ধতা আমরা সকলেই টিভির স্ক্রীনের দেখতে পেয়েছি। তবে তারও আগে যে স্ক্রিন শেয়ার করেছেন দুজন সম্প্রতি তার খোঁজ মিললো।

হ্যাঁ ঠিক ধরেছেন আমরা কথা বলছি মিঠাই রানীর উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায় (Adrit Roy) এর কথা। নিজের ক্যারিয়ার সিনেমা দিয়ে শুরু করলেও তেমন ফ্রেম পাননি যেই ফ্রেমটা ধারাবাহিক দিয়েছে তাকে। একথা কেবল দর্শক নয় অভিনেতার মা জানিয়েছেন। তবে তাকে প্রথম ‘দাদাগিরির’ মঞ্চে সৌরভ গাঙ্গুলীর সাথে স্ক্রিন শেয়ার করতে দেখে দর্শক বেশ খুশি হয়েছিলেন। দর্শক থেকে নেটিজেন আরো খুশি হলেন এবার।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritroyadmirer)

সম্প্রতি আদৃতের ফ্যান পেজ গুলির মধ্যে একটি পেজে সৌরভ গাঙ্গুলীর সাথে আদৃতের স্বল্প বয়সের একটি ছবি পোস্ট করা হয়। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্র হয়েছে ভাইরাল। ইতিমধ্যেই ৫ হাজার বেশি মানুষ ছবিটি লাইক করেছে। এবং দ্রুত গতিতে হচ্ছে ভাইরাল। কমেন্ট বক্সে ‘দারুন ফ্রেমটা’, ‘ ছবিটা পোস্ট করার জন্য ধন্যবাদ’ আরো নানান কমেন্ট করেছেন নেটিজেনদের একোংশ।

Related Articles

Back to top button