×

Viral Video : গ্ৰাম্য পরিবেশে মাথায় ঘোমটা নিয়ে দুর্দান্ত নাচ ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

'গোরি নাচে' গানে নাচ করে কামুক ভক্তদের ঘায়েল করলেন 'হটবম্ব' স্বপ্না চৌধুরী।

Viral Video : হরিয়ানভি কুইন সপ্না চৌধুরীকে কে না চেনেন। পেপি গান পছন্দ থাকলে, এই অভিনেত্রীর নাম শোনেননি, এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। অভিনয় ও নৃত্য জগৎ দুই দিকেই তিনি পরিচিতি লাভ করেছেন। ওই দুই জগতের সঙ্গে যুক্ত থাকা বাদেও তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম আইডি রয়েছে। সেই আইডি থেকে তিনি নিয়মিত ফটো ও ভিডিও পোস্ট করতে থাকেন। সম্প্রতি তাঁর সেইরকমই এক পুরোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়ে যেতে দেখা গেল।

Viral Video

সম্প্রতি সপ্না চৌধুরীর এক পুরোনো ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। ভিডিওটিতে সপ্না চৌধুরীকে (Sapna Choudhary) এক জনপ্রিয় গানে মাথায় ঘোমটা দিয়ে গ্রাম্য পরিবেশের মাঝে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। ভিডিওটিতে তাঁর পরণে ছিল ফ্লোরাল প্রিন্টের কামিজ ও ফুলের প্রিন্টযুক্ত মিষ্টি গোলাপী রঙের সালোয়ার। ভিডিওতে তাঁর মাথায় দেখা যায় ফ্লোরাল প্রিন্টযুক্ত অর্ধস্বচ্ছ সাদা রঙের ওড়না।

আরও পড়ুন : প্রকাশ্য মঞ্চে সুপারহিট ভোজপুরি গানে উদ্দাম নাচ ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সুন্দর সালোয়ার কামিজের সঙ্গে তাঁর মুখমণ্ডলে মানানসই মেকআপ, ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক, কপালে গোলাপি রঙের টিপ ছিল। এই সাজে তাঁকে অপরূপ সুন্দরী লাগছিল দেখতে। খোলা আকাশের নিচে তাঁকে এই সাজে ঘোমটা দিয়ে নাচতে দেখতে চোখ ফেরাতে পারেননি দর্শকরা।

Viral Video

ব্যাকগ্রাইডে বাজতে শোনা যায় ‘গোরি নাচে’ (Gori Nache) নামক একটি পাঞ্জাবি গান। এই গানে খোলা আকাশের নিচে গ্রাম্য পরিবেশের মাঝে দেখা গেল সপ্না চৌধুরীর অসাধারণ এক্সপ্রেশন ও দুর্দান্ত শরীরি হিল্লোল। অভিনেত্রীর ‘নখরা’ দেখে ঘায়েল হলেন বহু পুরুষ অনুরাগী। গানের বিটগুলোতে খুবই সুন্দরভাবে নৃত্য প্রদর্শন করলেন হরিয়ানভি কুইন সপ্না। নাচের সঙ্গে সপ্নার বিশেষ ইঙ্গিতের চাউনি ঘুম উড়ালো বহু অনুরাগীর।

Viral Video:

তবে এই প্রথমবার সপ্না চৌধুরীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসেনি। এর আগেও অভিনেত্রীর একাধিক নাচের ভিডিও দেখতে পাওয়া গেছে। কখনও বন্ধ ঘরের ভেতরে, আবার কখনও খোলা মঞ্চের সামনে নানানভাবে নৃত্য প্রদর্শন করার মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন তিনি।

Related Articles