×

হানিমুনে গিয়ে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করলেন ‘রানি রাসমণি’র জগদম্বা

টলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)।

টলিপাড়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক তূর্য সেন (Turjo Sen)-এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের পর কলকাতার অর্কিড গার্ডেন্সে বসেছিল তাঁদের রিসেপশনের আসর। আর সেখানে উপস্থিত হতে দেখা গিয়েছিল টলিউডের একাদিক তারকাকে। দেবলীনা কুমার থেকে শুরু করে গৌরব চট্টোপাধ্যায়, প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিৎ এর মতো একাধিক তারকা উপস্থিত হয়েছিলেন সেখানে।

এরপর রিসেপশন শেষে দুজনকে হানিমুন কাটাতে দেখা যায় থাইল্যান্ডে। সেখান থেকে তারা শেয়ার করেন নিজেদের বহু ছবি। থাইল্যান্ডের তারা ‘সেন্তারা গ্ৰ্যান্ড বিচ রিসর্ট’-এ রয়েছেন। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা নিজের হানিমুনের একটি ছবিতে দেখা যাচ্ছে, তূর্য শার্টলেস। আর রোশনির পরনে রয়েছে একটি সাদা রঙের অফ শোল্ডার ড্রেস। তবে তাঁর সিঁথিতে নেই কোনরকম সিঁদুরের চিহ্নমাত্র। গলায় রয়েছে একটি সাদা রঙের চেইন ও পেনন্ডেন্ট। হালকা মেকাপের পাশাপাশি রয়েছে খোলা চুল।

 

View this post on Instagram

 

A post shared by Turjya Sen (@typsyjoe)

অভিনেত্রী ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন যে, তারা সি-বিচে রয়েছে‌। এর পাশাপাশি জুড়ে দিয়েছেন সি-বিচ ও সমুদ্রের ঢেউয়ের ইমোজি।‌ আপাতত সকলের আড়ালে রোমান্সে মত্ত দুজনে। অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে তাঁদের হানিমুনের ছবিগুলি। প্রসঙ্গত জি বাংলায় সম্প্রচারিত ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের মাধ্যমে সকলের কাছে পরিচিত হয়ে উঠেছিলেন রোশনি। এই ধারাবাহিকে তিনি জগদম্বার চরিত্রে অভিনয় করেছিলেন।

গত বছর ধারাবাহিকের সেটেই আয়োজন করা হয়েছিল অভিনেত্রীর আইবুড়ো ভাতের। আর সেই ছবিও তিনি সকলের সাথে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এমনকি বিয়ের দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর শ্বশুরমশাই হঠাৎই প্রয়াত হন। ফলে প্রথমে তাঁদের রেজিস্ট্রি হলেও আনুষ্ঠানিকভাবে বিয়ে ক্যানসেল হয় দুজনের। এরপর চলতি বছর আনুষ্ঠানিকভাবে সাত পাকে বাঁধা পরেন রোশনি ও তূর্য।

Related Articles