×

‘দিদি নং ১’-এর মঞ্চে রচনার প্রশ্নবানে ধরাশায়ী অভিনেত্রী রুকমা রায়, ভাইরাল ভিডিও

রুকমা রায় (Rooqma Ray) পশ্চিমবঙ্গের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী

রুকমা রায় (Rooqma Ray) পশ্চিমবঙ্গের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি বাংলা বিনোদন জগতের সঙ্গে প্রায় দীর্ঘ ৯‌ বছর ধরে যুক্ত রয়েছেন। অভিনয়কে নিজের কেরিয়ার হিসেবে বেছে নেওয়ার পর নিজস্ব দক্ষতার মাধ্যমে তিনি কম সময়ের মধ্যেই পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছিলেন। দর্শকমহলের মন জয় করার পাশাপাশি তিনি ইন্ড্রাস্টিতেও নিজের জায়গা পাকাপোক্তভাবে তৈরি করে নিয়েছেন।

রুকমা ইতিমধ্যেই একাধিক উল্লেখযোগ্য ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ছোট পর্দায় রুকমার শেষ কাজ জি বাংলার ধারাবাহিক ‘লালকুঠি’। এই ধারাবাহিক রহস্য-রোমাঞ্চে ভরপুর হলেও দর্শকদের মনে খুব একটা জাগ কাটতে পারেনি। টিআরপি তালিকাতেও ভালো ফলাফল করতে না পারায় এই ধারাবাহিক হঠাৎ করেই‌ বন্ধ হয়ে যায়। এবারে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রুকমার নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’। এই ওয়েব সিরিজে তিনি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের (Vikram Chatterjee) প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন।

সম্প্রতি আসন্ন ওয়েব সিরিজের প্রচারের জন্য রুকমা জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ওয়ান’-এ (Didi No. 1) প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। রচনা ব্যানার্জী (Rachana Banerjee) সঞ্চালিত এই শো-তে আগেও উপস্থিত হয়েছেন রুকমা। তবে এবারে তাঁর ও রচনার এক কথোপকথন সমালোচনার সম্মুখীন হয়েছে। রুকমা কিছু সময় আগে বন্ধুদের সঙ্গে থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন ও মা-বাবার সঙ্গে গিয়েছিলেন পুরুলিয়া।

এই নিয়ে রচনা মজা করে বলেন, “নিজে যাচ্ছে থাইল্যান্ড আর মা-বাবাকে নিয়ে যাচ্ছে পুরুলিয়া।” তবে দর্শকদের একাংশ এই মজা মোটেও ভালোভাবে নিতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় এই পর্বের ভিডিওতে অনেকেই সমালোচনা করে অনেক কিছুই লিখেছেন। একজন রচনার উদ্দেশ্যে লিখেছেন, ‘পুরুলিয়া কি থাইল্যান্ডের চেয়ে খারাপ? তির্যক হাসি কেন? নিজের দেশকে ভালবাসতে জানেন না। আপনারা ধান্দাবাজ। রূপ আর কথা বিকিয়ে খান। প্রকৃত শিক্ষা কম। নিজেদের সবজান্তা মনে করেন।’

Related Articles