×

বছর শেষে হট অবতারে ঋতুপর্ণা, অভিনেত্রীর এমন ছবি দেখে কুপোকাত অনুরাগীরা

বাংলা ইন্ডাস্ট্রিতে একসময় শুধুমাত্র মানুষ চাইতেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে।

রূপেও লক্ষ্মী আবার গুনেও সরস্বতী। টলিউডে এহেন বৈশিষ্ট্যসম্পন্না অভিনেত্রীদের উদাহরণ প্রচুর। নব্বইয়ের দশক থেকেই তাঁরা বাংলা ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছে। সেই তালিকায় রীতিমতো লম্বা লাইন রয়েছে। দেবশ্রী রায়, শতাব্দী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রাণী হালদার সবার টলিউডের বিখ্যাত সব নাম। তবে আজকে আমাদের আলোচ্য বিষয় ঋতুপর্ণাকে (Rituparna Sengupta) নিয়ে! বাংলা ইন্ডাস্ট্রিতে একসময় শুধুমাত্র মানুষ চাইতেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে। সবার কাছেও তাঁদের অনস্ক্রীন রসায়ন দুর্দান্ত ছিল। তাঁদের অভিনীত যে কোনও ছবি আসা মানেই তা বক্সঅফিসে তা হিট।

তবে এখন তাঁর বয়স ৪৫ ছুঁয়েছে। কিন্তু কে বলবে তাঁর টানাটান ফিগার যেন কুড়ি বছরের যুবতীকেও হার মানাবে। এই বয়সেও তাঁর শরীর থেকে টান টান যৌবন যেন উপচে পড়ছে! মাঝে মধ্যেই নায়িকা ইনস্টাগ্রামে তাঁর এক একটি ছবি, ভিডিও পোস্ট করে দর্শকদের ঘুম ওড়ান! তবে হ্যাঁ, তাঁর ফিগার একদমই ছিপছিপে বলা চলে না। একটু চাব্বি ফিগার হলেও তাঁর ফিগার একদম চাবুক। তিনি এতটাই হট যে, তাঁর বোল্ড পোজ, পোশাক-আশাক সবকিছু দিয়েই তিনি এক্কেবারে ঘায়াল করে দিয়েছেন অনুরাগীদের! এতগুলি বসন্ত পেরিয়ে তিনি এখনও এভারগ্রিন।

সম্প্রতি কলকাতা চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছিলেন অভিনেত্রী। চলতি বছর আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে ঋতুপর্ণা ও ভিক্টর (Victor Banerjee) অভিনীত বাংলা ফিল্ম ‘আকরিক’ প্রদর্শিত হয়েছে। এই ফিল্মে ঋতুপর্ণা একজন সিঙ্গল মাদারের ভূমিকায় অভিনয় করেছেন। সম্প্রতি নায়িকার একটি ছবি সকলের নজর কেড়ে নিল। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে সোনালি রঙের ক্রপ টপ ও কপার রঙের ট্রাউজার। অভিনেত্রীর বুকের ক্লিভেজ স্পষ্ট। কপার রঙের ট্রাউজার জুড়ে রয়েছে একই রঙের কারুকার্য। উন্মুক্ত তাঁর কোমর।

পোশাকের উপরে রয়েছে একটি ফুলস্লিভ লং শ্রাগ। স্লিভ ও কাঁধের অংশ সোনালি। তাতে রয়েছে একই রঙের ফ্লোরাল এমব্রয়ডারি। শ্রাগটির বাকি অংশ অফ হোয়াইট রঙের ও ট্রান্সপারেন্ট। শ্রাগের দুই ধারে রয়েছে প্লিটের ডিটেলিং। অফ হোয়াইট অংশে রয়েছে ছোট ছোট সোনালি ফুলের এমব্রয়ডারি। পোশাকের সঙ্গে মানানসই তাঁর মেকআপ। ঠোঁটে ব্রাউন লিপস্টিক। চোখে স্মোকি আই লুক। চুল খোলা। বাঁ হাতে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের বটুয়া পার্স। বর্তমানে ইন্দো-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘স্পর্শ’-এর শুটিং নিয়ে ব্যস্ত ঋতুপর্ণা। যার শুটিং চলছে কলকাতায়। ঋতুপর্ণা ছাড়াও ‘স্পর্শ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee) ও নীরব হোসেন (Nirab Hosain)।

Related Articles