×

ক্যামেরার সামনে ব্লাউজ ছাড়া শাড়ি পরে ভাইরাল ঋতুপর্ণা

সম্পূর্ন বাঙালি সাজে ধরা দিয়ে ফিরে ভক্তদের নজর কাড়লেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

সম্পূর্ন বাঙালি সাজে ধরা দিয়ে ফিরে ভক্তদের নজর কাড়লেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কখনও ট্রাডিশনাল, কখনও ওয়েস্টার্ন পোশাকে রাতদিন ভক্তদের নজর কেড়ে নিচ্ছেন জনপ্রিয় অভিযাত্রী। রূপেও লক্ষ্মী আবার গুনেও সরস্বতী। নব্বইয়ের দশকে বাংলা ইন্ডাস্ট্রিতে একসময় মানুষ শুধুমাত্র দেখতে চাইতেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে। সবার কাছে তাঁদের অনস্ক্রীন রসায়ন আজও দুর্দান্ত। তাঁদের অভিনীত যে কোনও ছবি আসা মানেই তা বক্সঅফিসে তা হিট।

তবে এখন তাঁর বয়স ৪৫ ছুঁয়েছে। কিন্তু কে বলবে তাঁর টানাটান ফিগার যেন কুড়ি বছরের যুবতীকেও হার মানাবে। এই বয়সেও তাঁর শরীর থেকে টান টান যৌবন যেন উপচে পড়ছে! মাঝে মধ্যেই নায়িকা ইনস্টাগ্রামে তাঁর এক একটি ছবি, ভিডিও পোস্ট করে দর্শকদের ঘুম ওড়ান! তবে হ্যাঁ, তাঁর ফিগার একদমই ছিপছিপে বলা চলে না। একটু চাব্বি ফিগার হলেও তাঁর ফিগার একদম চাবুক।

তিনি এতটাই হট যে, তাঁর বোল্ড পোজ, পোশাক-আশাক সবকিছু দিয়েই তিনি এক্কেবারে ঘায়াল করে দিয়েছেন অনুরাগীদের! এতগুলি বসন্ত পেরিয়ে তিনি এখনও এভারগ্রিন। টলিউডের (Tollywood) অন্যতম সফল নায়িকা ঋতুপর্ণার ঝুলিতে এখনও পর্যন্ত ১৫০-র বেশি ছবি রয়েছে। অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই রিল ভিডিওতে ঝড় তোলেন তিনি। সম্প্রতি নায়িকার একটি ছবি সকলের নজর কেড়ে নিল। ছবিতে দেখা যাচ্ছে, একেবারে বাঙালি সাজে ধরা দিয়েছেন তিনি। ভরপুর শীতের মধ্যেও নায়িকার উষ্ণ অবতার নিমেষেই নেটিজেনদের নজর কেড়ে নিয়েছেন। নায়িকার ব্লাউজ ছাড়া লুক শহরে রীতিমতো উত্তাপ বিছিয়েছে। ছবিগুলিতে অভিনেত্রী নিজেকে সাজিয়ে তুলেছিলেন সম্পূর্ণ বাঙালি সাজে। তার পরনে ছিল লাল পাড়-ঘিয়ে রঙের সিল্কের শাড়ি। নায়িকার ন্যুড মেকআপ পরিপূর্ণ করেছে ন্যুড লিপস্টিক। শরীর জুড়ে সোনার অলংকার। হাতে আলতা দিয়ে নানান কারুকার্য। ছবিতে তাঁর চোখের চাহনি একেবারেই সাবেকি মেজাজের।

তবে অভিনেত্রী পরণে ব্লাউজ ছিলনা, একেবারে পুরনো দিনের বাঙালিয়ানা সাজে ধরা দিয়েছিলেন তিনি। ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশন জুড়েছিলেন, “আমার অন্তরের মায়াকুমারীর সঙ্গে নিজেকে জড়িয়ে নিচ্ছি”। ছবিগুলিতে ভক্তদের প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, “একেবারে বাঙালি রমণী লাগছে তোমায়”, কেউবা লিখেছে, “আসন্ন ছবির জন্য শুভকামনা”।
আসলে আগামী ১৩ই জানুয়ারি আসতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত সিনেমা ‘মায়াকুমারী’, সেই ছবিরই ইঙ্গিত দিয়েছেন তিনি। ছবিতে ঋতুপর্ণার সঙ্গে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। এছাড়াও বর্তমানে ইন্দো-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘স্পর্শ’-এর শুটিং নিয়ে ব্যস্ত ঋতুপর্ণা। যার শুটিং চলছে কলকাতায়। ঋতুপর্ণা ছাড়াও ‘স্পর্শ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee) ও নীরব হোসেন (Nirab Hosain)।

Related Articles