×

ভক্তদের জন্য সুখবর, পর্দায় ফিরতে চলেছেন নিখিল-মৌরি জুটি!

আজকাল বাঙালি দর্শকদের মনোরঞ্জনের জন্য একমাত্র হাতিয়ার বাংলা সিরিয়াল।

আজকাল বাঙালি দর্শকদের মনোরঞ্জনের জন্য একমাত্র হাতিয়ার বাংলা সিরিয়াল। তবে প্রতিনিয়ত হাজার হাজার নতুন সিরিয়াল আসছে, এবং সেই জায়গা খালি করে দিতে হচ্ছে পুরোনো ধারাবাহিকগুলিকে। তবে কিছু কিছু নস্টালজিক ধারাবাহিক নতুনদের ভিড়েও তার জনপ্রিয়তা বজায় রেখেছে। অনেকদিন আগে শেষ হয়ে গেলেও সেই ধারাবাহিকের নাম এখনও মানুষের মুখে মুখে ফেরে। তার মধ্যে একটি অতি জনপ্রিয় সিরিয়াল, বউ কথা কও’ (Bou Kotha Kou)।

বলা চলে স্টার জলসার একদম প্রথমদিকের ধারাবাহিক এটি। ধারাবাহিকের সূত্রেই পরিচিত নিখিল-মৌরি জুটি আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। একদশক পেরিয়েও এই জুটিকে মিস করেন দর্শকরা। ‘বউ কথা কও’ সিরিয়ালটিই রীতিমতো ইতিহাস তৈরি করেছিল টেলি দুনিয়ায়। প্রতি সপ্তাহেই প্রায় ১০এরও বেশি TRP পেত। যেমন, নায়ক নায়িকার দুর্দান্ত কেমিস্ট্রি, তেমনি তাঁদের দুর্দান্ত অভিনয় সবটাই নজরকাড়া ছিল।

তবে দর্শকদের দাবি ছিল, আবারও ফিরিয়ে আনা হোক নিখিল মৌরির জুটিকে। এবার ২০২৩ এর শুরুতেই দর্শকদের জন্য রইল দারুন সুখবর। আবারও ছোটপর্দায় ফিরতে চলেছেন নিখিল-মৌরি। যদিও এর কোনো অফিসিয়াল নির্দেশিকা নেই। তবে গুঞ্জনেই শান্তি দর্শকদের। যদিও কিছু গ্রুপে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে।

তবে কিছু যুক্তিগত কারণও আছে। ইতিমধ্যেই শেষ হয়েছে ধূলোকনা সিরিয়াল। তাই এই মুহূর্তে ফাঁকা মানালি (Manali Manisha Dey), অন্যদিকে গোধূলি আলাপ থেকেও নিখিল অর্থাৎ ঋজু বিশ্বাস (Riju Biswas)এর চরিত্র শেষ হয়েছে। সুতরাং দুজনেই এখন ফাঁকা। সেই কারণেই নতুন করে ‘বউ কথা কও’ জুটি ফিরছে বলেই অনুমান দর্শকদের।

Related Articles