×

অরিজিতের জনপ্রিয় হিন্দি গানে Ismart Jodi-র মঞ্চে অসাধারন নাচ রাজা ও মধুবনীর, রইল ভিডিও

আগামী শনি- রবিবার ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) ফিনালে হতে চলেছে। শোয়ের শেষ হওয়ার খবর বাইরে আসতেই দর্শকদের মধ্যে দেখা দিয়েছে উন্মাদনা। সকলেই নিজের প্রিয় জুটিকে রিয়ালিটি শো জিততে দেখতে চায়। সেই জন্যেই যে যার মতো করে করছে সাপোর্ট। এর মধ্যে সামনে এলো প্রতিযোগীদের ফাইনাল এবং শেষ পারফরম্যান্স ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চের। তার মধ্যে সব চেয়ে বেশি ভাইরাল হচ্ছে রাজা ও মধুবনীর ভিডিও। আসুন দেখে নেওয়া যাক ছোট্ট ভিডিও ক্লিপটি।

শুরুর দিন থেকেই ‘ইস্মার্ট জোড়ি’ রয়েছে আলোচনা আর সমালোচনার মধ্যে। তবে শো নিজের পথ ধরেই এগিয়ে গেছে। নানান চ্যালেঞ্জ আর কঠিন পরীক্ষা পাশ করে যে সকল প্রতিযোগীরা ফিনালেতে পৌঁছেছেন তাদের মধ্যে হবে শেষ লড়াই। শেষ দিনেও রেহাই নেই, সেলেব জুটিদের পড়তে হবে প্রশ্নের মুখে, আর সঠিক উত্তর দিলেই জেতার সুযোগ বেশি।

সুপারস্টার জিৎ (Jeet) এর সঞ্চালনায় গোটা সিজিন ভালোই কেটে প্রতিযোগীদের, এমনটাই তাদের কথা। তবে সঞ্চালক নিরপেক্ষ ভাবে সঞ্চালন করলেও নিজের প্রিয় জুটি হিসেবে রাজা আর মধুবনী আগে রেখেছেন পুরো সিজিন সেটা জিৎ এর কথায় বোঝা গেছে। সেই প্রিয় জুটি কী জিতে নিতে পারবে ‘ইস্মার্ট জোড়ি’র খেতাব? জানতে হলে দেখতে হবে শো এর ফাইনাল পর্ব।

প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে রাজা আর মধুবনী ‘জনম জনম’ গানে সুন্দর পারফরম্যান্স করছে। তাদের নাচ দেখে মুগ্ধ হয়ে নেটিজেনদের এক অংশ ভিডিওটি করেছেন ভাইরাল। সাথে দেখা যাচ্ছে প্রশ্নের জবাব দিতে গিয়ে নাকানি চুবানি খাচ্ছেন এই সেলেব জুটি। তবে কী তারা পারবে ‘ইস্মার্ট জোড়ি’র বিজেতা হতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Related Articles

Back to top button