×

ডিভোর্সের পর নতুন সম্পর্কের শুরু, বিচ্ছেদ ভুলে বড় সিদ্ধান্ত নিলেন রাহুল-প্রিয়াঙ্কা

এককালে টলিউডের অত্যন্ত জনপ্রিয় জুটি রাহুল (Rahul Arunodoy Banerjee) এবং প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)।

এককালে টলিউডের অত্যন্ত জনপ্রিয় জুটি রাহুল (Rahul Arunodoy Banerjee) এবং প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিটির সুবাদে টলিউড পেয়েছিল সুপারহিট নতুন জুটিকে। বড় পর্দার পাশাপাশি বাস্তবেও তাঁরা ভালোবেসে বিয়ে করেন। তবে ছেলে সহজের জন্মের পর পরেই আলাদা হয়ে যান দুজনে। রাহুলের (Rahul Arunodoy Banerjee) অভিনয় দক্ষতা সম্বন্ধে বোধহয় কারুরই অজানা নয়।

বর্তমানে ছেলেকে নিয়ে একাই থাকেন প্রিয়াঙ্কা। তবে মাঝে শোনা গিয়েছিল অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে রাহুল সম্পর্কে জড়িয়েছেন। যদিও এই বিষয়ে রাহুল-সন্দীপ্তা কখনই মুখ খোলেননি। এরপর অভিনেত্রী রুকমা রায়ের সঙ্গেও রাহুলের নাম জড়িয়েছিল। তবে কোনটাই প্রমাণিত নয়। ‘আয় খুকু আয়’ এক ধারাবাহিক থেকে রাহুলের সঙ্গে প্রেম হয় সন্দীপ্তার। যাই হোক, এখন সবটাই অতীত!

কিন্তু জানেন কী, ঠিক কী কারণে রাহুল-প্রিয়াঙ্কার ঘর ভেঙেছিল? এই নিয়ে টলিউডের অন্দরে অনেক গুঞ্জন রয়েছে। তবে মাঝে শোনা গিয়েছিল, ছেলের জন্যই মাঝে মাঝে রাহুল-প্রিয়াঙ্কার কাছাকাছি আসেন। ৩১শে ডিসেম্বর ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। সেদিন শহরের অভিজাত হোটেল ‘মানবজমিন’-এ প্রিয়াঙ্কার জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল।

সেখানে রাহুলকেও দেখা যায়। আসলে রাহুল-প্রিয়াঙ্কার আইনি বিচ্ছেদ নাকি এখনও হয়নি। তবে দীর্ঘদিন ধরে আলাদা আছেন তাঁরা। তবে ছেলের জন্যই পুরনো তিক্ততা ভুলে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন তাঁরা। কিছুদিন আগেই তিনজনে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন। এছাড়াও কালীপুজোর সময়ও প্রিয়াঙ্কার বাড়িতে গিয়েছিলেন রাহুল। রাহুল-প্রিয়াঙ্কার ভক্তরাও চায় পুরনো তিক্ততা ভুলে প্রিয় তারকা জুটিকে একসঙ্গে দেখতে।

Related Articles