×

‘দিদি নং ১’-এর মঞ্চে রচনা ব্যানার্জীর নকল করে তাক লাগালেন খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

বাংলার টপ গেমশো 'দিদি নং ওয়ান' (Didi no 1) এর মঞ্চ প্রতি উইকেন্ডেই চলে জমজমাটি একাধিক পর্ব।

বাংলার টপ গেমশো ‘দিদি নং ওয়ান’ (Didi no 1) এর মঞ্চ প্রতি উইকেন্ডেই চলে জমজমাটি একাধিক পর্ব। বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নং 1, প্রায় ১১ বছর ধরে জি বাংলার পর্দায় রাজ করছে এই শো! শুধু রাজ্যে নয় দিদি নং ওয়ান-এর জনপ্রিয়তা এখন দেশ ছেড়ে বিদেশেও পৌঁছেছে। কারণ মাঝে মাঝেই অনেক বিদেশী দিদিরা এই শোয়ে খেলতে আসেন!

এই জনপ্রিয়তার কারণ হিসেবে বলা চলে, অভিনেত্রী রচনা ব্যানার্জর (Rachana Banerjee) অসাধারণ উপস্থাপনা। তাঁর সঞ্চালনার জন্যই এই শোয়ের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। আমজনতা হোক বা অভিনেত্রী সবার পেট থেকে কথা বের করতে এক্কেবারে ওস্তাদ রচনা ব্যানার্জি। এতটাই বুদ্ধিমতি তিনি, তাঁর ক্রেজও অনেক বেশি এই বাংলায়! এককালে টলি, ওড়িশা ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত নায়িকা ছিলেন তিনি!

যাই হোক এবার আসি আমাদের মূল আলোচ্য বিষয়ে, সম্প্রতি এই শোয়ে খেলতে এসেছিল ছোট্ট অনুষ্কা, আর সে এসেই একেবারে দিদির চাকরি খেয়ে বসল। কারণ সে বড় হয়ে হতে চায় অভিনেত্রী তথা সঞ্চালিকা। রচনা যেভাবে কথা বলেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন, পোশাক পরেন সবটাই হুবহু অনুকরণ করে অনুষ্কা। মাত্র নার্সারিতে পড়া এই ক্ষুদের দাপটে সম্প্রতি চাকরি যেতে বসেছিল রচনার। কেন? সম্প্রতি, দিদি নং ওয়ান-এর মঞ্চে অনুষ্কা তাঁর পরিবারের সঙ্গে এসেছিল। সেখানেই সে জানায় যে, সে তাঁর ঠাম্মার সঙ্গে রোজ বিকেলে ‘দিদি নং ১’ দেখে।

শুধু তাই নয়, রচনাকে হুবহু নকল করার চেষ্টা করে সে। এদিন ছোট্ট অনুষ্কা মঞ্চে উপস্থিত হয়েই দিদিকে হুবহু নকল করে অনুষ্ঠান সঞ্চালনা করতে শুরু করল, যা দেখে রীতিমতো তাজ্জব খোদ রচনা ব্যানার্জীও। প্রতিটা লাইন একেবারে ঠোঁটস্থ তাঁর। এমনকী দিদির অনুরোধে সে নিজের পছন্দের একটি গানও গেয়ে শোনাল। আর ক্ষুদেটির এহেন পারফরম্যান্সেই ভয় পেয়ে গেলেন রচনা, জানালেন এত অল্প বয়সে এমন সুন্দর করে সঞ্চালনা করছে তাতে করে তাঁর চাকরি না কোনদিন টানাটানি পড়ে যায়!

Related Articles