×

বছরের শুরুতেই প্রসেনজিতের ঘরে নতুন সদস্যের আগমন, খুশির হাওয়া গোটা পরিবারে

বাংলা চলচ্চিত্রের প্রথম সারির নায়ক হিসেবে প্রথমেই নাম যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের।

বাংলা চলচ্চিত্রের প্রথম সারির নায়ক হিসেবে প্রথমেই নাম যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। নব্বই দশক থেকে এখনও পর্যন্ত টলিউডে একইভাবে রাজত্ব করছেন টলিপাড়ার বুম্বাদা। এমনকি এখনও টলিউড ইন্ডাস্ট্রি কাঁপে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) দাপটে। বলা চলে টলিউডের উত্তমকুমারের পর মহানায়ক হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

যাঁর অভিনীত একের পর এক ব্লকবাস্টার ছবি টলিউডকে বিশ্বমানে পৌঁছে দিয়েছে। তিনি যেমন অভিনয়ের পটু তেমনি নাচেও। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের আসন্ন ছবির বিষয়ে আপডেট দেন নায়ক। এমনকি এটাও শোনা যায় যে, তিনি নাকি নিজেই ইন্ডাস্ট্রি। যদিও এই মন্তব্য নিয়ে নানা বিতর্ক রয়েছে। তবে একথা ঠিক যে, বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর অবদান অনস্বীকার্য।

অন্যান্য তারকাদের তুলনায় সোশ্যাল মিডিয়াতেও বেশ আনাগোনা অভিনেতার। যদিও খুব একটা বেশি পোস্ট করেন না নায়ক, কিন্তু যাই পোস্ট করেন ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি নতুন বছরে গোটা পরিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন বুম্বাদা। জানিয়েছেন, নতুন বছরেই তাঁর পরিবারে নতুন অতিথি এসেছে। কিন্তু নতুন অতিথি কে? আসলে তিনি কোনও মানুষ নন। এক ফুটফুটে সারমেয়। হ্যাঁ, নতুন বছরে পোষ্য কিনেছেন অভিনেতা, তাঁর সঙ্গেই সম্প্রতি সকলের পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেতা।

একটি ছবি শেয়ার লিখেছেন, ‘এই নতুন বছরের প্রথম দিনে, আমাদের পরিবারের নতুন সদস্যের সঙ্গে আলাপ করুন– র‍্যাম্বো। আমাদের সকলের পক্ষ থেকে আপনাদের সবাইকে নববর্ষের শুভেচ্ছা।’ যদিও অভিনেতার বাড়িতে একখানা গোল্ডেন রিট্রিভারও আছে। আর তার সাথে এই ক্ষুদে চারপেয়েও যোগ দিয়েছে। ২০২২ সালে বুম্বাদার জার্নিটা ভালোই গিয়েছে। কাকাবাবুর প্রত্যাবর্তন, কাছের মানুষ, আয় খুকু আয়-এর মতো সিনেমা বানিয়েছেন প্রসেনজিৎ। সবটাই দুর্দান্ত সফল হয়েছে।

Related Articles