×

বহুদিন পর সহ অভিনেত্রী ঋতুপর্ণার এই গোপন কাহিনী ফাঁস করলেন প্রসেনজিৎ

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটিগুলির মধ্যে একটি জনপ্রিয় জুটি হলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটিগুলির মধ্যে একটি জনপ্রিয় জুটি হলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র জুটি। টলিপাড়ায় বরাবরই এই জুটি ব্যাপক হিট। প্রায় দু-দশক ধরে ইন্ডাস্ট্রি কাঁপিয়ে আসছে এই দুই তারকা। বয়স বাড়লেও ইন্ডাস্ট্রিতে কমেনি দুজনের এটুকুও দাপট। এখনো প্রযোজক ও পরিচালকদের তালিকায় থাকা জনপ্রিয় জুটিগুলির মধ্যে একটি জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণার জুটি। আর হবে নাই বা কেন এককালীন জুটি বেঁধে এই দুই তারকা একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন ইন্ডাস্ট্রিকে।

তবে সিনেমার পাশাপাশি বাস্তবেও এই জুটি দর্শক মাঝে সুপারহিট। অনস্ক্রিনের পাশাপাশি বাস্তবেও ব্যাপক জনপ্রিয় দুজনের জুটি। এমনকি এককালীন টলিপাড়ায় গুঞ্জন উঠেছিল যে এই দুই তারকা নাকি পরস্পরের সাথে সম্পর্কে জড়িত। যদিও পরে জানা যায় যে পুরোটাই গুঞ্জন। তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছাড়া আর কোনোরকম সম্পর্ক নেই। তবে একসময় এও শোনা যায় যে দুজনে একসাথে কাজ করতে রাজি নন। কিন্তু পরবর্তীকালে পরিচালক শিবপ্রসাদ ও নন্দিতার নির্মিত সিনেমা ‘প্রাক্তন’ এর মাধ্যমে আবার অনস্ক্রিনে অভিনয় করতে দেখা যায় এই তারকা জুটিকে।

সম্প্রতি বুম্বাদা ফাঁস করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের একটি গোপন তথ্য। আর যা শুনে রীতিমতো হেসে লুটিয়ে পরার জোগাড় প্রত্যেকের। অভিনেতা জানান, একটি রোমান্টিক নাচের দৃশ্যে অভিনয় চলাকালীন তিনি হঠাৎই শুনতে পান কারো নাক ডাকার আওয়াজ। ওই দৃশ্যে অভিনেত্রীর পায়ের কাছে বসার কথা ছিল বুম্বাদার। কিন্তু তিনি লক্ষ্য করেন ওই নাক ডাকার আওয়াজ আর কারো নয় স্বয়ং অভিনেত্রী ঋতুপর্ণার। সেখানে অভিনেত্রী ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরেন।

প্রসঙ্গত, জনপ্রিয় এই দুই তারকা জুটিকে নিয়ে নির্মিত হয়েছে ‘Prasenjit weds Rituparna’ নামক একটি সিনেমা। গত ২৫ তারিখ এই সিনেমাটি মুক্তি পেয়েছে। এই সিনেমাটিতে অভিনয় করেছেন অভিনেতা ঋষভ বসু ও অভিনেত্রী ঈপ্সিতা। সিনেমাটিকে নিয়ে দর্শকমহলে ব্যাপক আগ্রহ ছিল বহুদিন ধরে। এমনকি স্বয়ং বুম্বাদাকে প্রচার করতে দেখা গিয়েছে সিনেমাটির। এ নিয়ে তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিভিন্ন পোস্ট করেছেন এবং সকলকে অনুরোধ করেছেন এই সিনেমাটি দেখার জন্য।

Related Articles