×

এত বড় সেলিব্রিটি হয়েও নেই অহংকার, প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন প্রসেনজিৎ, রইল ভিডিও

বর্তমান যুগে আমাদের টলি ইন্ডাস্ট্রিও বলিউড ইন্ডাস্ট্রির থেকে কম যায় না। তারাও সমান গতিতে এগিয়ে যাচ্ছে আমাদের বলিউডের তালে তালে। টলিউডের নতুন ছবির প্রচারেও সেই ছবির নায়ক নায়িকারাও শহরের অলিগলি থেকে কলকাতা মেট্রো স্টেশন, বিমানবন্দর সব জায়গায় তাঁদের আসন্ন ছবি প্রচার সারছেন। ‘কিশমিশ’ (Kishmish), ‘বেলা শুরু’র (Bela Shuru) পর এবার শহরে নেমেছেন ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) ছবির কলাকূশলীরা। শুধু তাই নয়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) তাঁর নায়কত্ব ছেঁটে ফেলে দিয়ে রাস্তায় দাঁড়িয়ে ফুচকাও খেলেন, সঙ্গে তাঁকে তাল দিলেন দিতিপ্রিয়াও (Ditipriya Roy)।

 

View this post on Instagram

 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

হ্যাঁ, গত ২৭ মে রিলিজ করেছে বহু প্রতীক্ষিত বাংলা সিনেমা ‘আয় খুকু আয়’। টলিউড সুপারস্টার জিৎ প্রোডাকশন দ্বারা নির্মিত এই ছবিতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়। ছবির নাম দেখেই বোঝা যাচ্ছে, বাবা-মেয়ের গল্প দিয়েই বাঁধা হয়েছে এই ছবির গল্প। ছোটবেলা থেকেই সমাজের কু নজর থেকে এড়িয়ে কিভাবে নিজের মেয়েকে বড় করে তুলেছেন একজন গরীব বাবা, সেটাই এই ছবির মূল উপজীব্য।

 

View this post on Instagram

 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

ছবিতে বাবার চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। তবে এই ছবির ছোট্ট একটি অংশে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। এই ছবির ব্যবসা এক্কেবারে রমরমিয়ে চলছে।পাবলিক জমিয়ে এই ছবির কাহিনী উপভোগ করছেন, সম্পর্ক স্থাপন করছেন বাস্তব জীবনের সঙ্গেও। তাইতো এই ছবিকে আরও প্রচার করতে এবার শহরের অলিগলিতে পৌঁছলেন। ৫০ এর ওপরে বয়স বুম্বা দার, কিন্তু দেখে কি বলবে! ফিগারের দিক দিয়ে যেন এখনও সুঠাম চেহারা তাঁর। ওদিকে দিতিপ্রিয়াও মাত্র এটুকু বয়সেই বেশ নাম করেছে বিনোদন ক্ষেত্রে। এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একটি ক্যাসুয়াল শার্ট-জিন্স এবং দিতিপ্রিয়াকে একটি কোওর্ড পোশাকের সহিত দেখা মিলল।

 

View this post on Instagram

 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

তাঁরা দুজনেই শহরের ভিক্টোরিয়া থেকে পার্ক হোটেল, ময়দান প্রভৃতি জায়গায় ঘুরে ঘুরে এই ছবির প্রচার সারলেন।সঙ্গে সন্ধ্যে নামতেই রাস্তার ধারে ফুচকা দেখে লোভ সামলাতে পারলেন না। আসলে ফুচকা এমন একটা চটকদার খাবার, যা দেখে লোভ সামলানোর উপায় নেই। তেমনি সেলিব্রিটির তকমা ছেঁটে ফেলে দিয়ে প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া দুজনেই টপাটপ করে ফুচকা পুড়লেন মুখে, সম্প্রতি তাঁদের ছবির প্রচারের এহেন অসংখ্য ভিডিও একসঙ্গে কোলাজ করে জিৎ প্রোডাকশন হাউসের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করা হল।

Related Articles