×

সোশ্যাল মিডিয়ায় নগ্ন ভিডিও ফাঁস! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী পল্লবী শর্মা

দীর্ঘ কয়েক বছর বিরতি নেওয়ার পর ফের ছোটপর্দায় দেখা মিলছে অভিনেত্রী পল্লবী শর্মার (Pallavi Sharma)।

দীর্ঘ কয়েক বছর বিরতি নেওয়ার পর ফের ছোটপর্দায় দেখা মিলছে অভিনেত্রী পল্লবী শর্মার (Pallavi Sharma)। এই মুহূর্তে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। যিনি এককালে জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর জবা চরিত্রে অভিনয় করে দারুণ ফ্যান ফলোয়ার বানিয়ে নিয়েছিলেন। তাঁর অসাধারণ অভিনয়ের দক্ষতার জোরে প্রায় ৪ বছরের অধিক সময় ধরে চলেছিল এই ধারাবাহিক স্টার জলসার পর্দায়! দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন জবা তখন! তবে এই ধারাবাহিক শেষ হওয়ার পরেও তিনি বসে থাকেননি, নানা ফটোশ্যুট করেছেন!

কিন্তু অভিনয়ে তাঁকে আর দেখা যায়নি! ২০২০ সালের ডিসেম্বরে শেষ হয়েছে ‘কে আপন কে পর’! যেটি শুরু হয়েছিল ২০১৬ সাল থেকে। যদিও এর আগেও একটি ধারাবাহিকে কাজ করছিলেন তিনি কিন্তু জবা চরিত্রে তিনি বেশি সফলতা পান! এছাড়াও কয়েকদিন আগেই
‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ‘কমলা’র চরিত্রের অভিনয় করে আবারও দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তবে সেই ধারাবাহিকও এখন শেষ। স্টার জলসা থেকে জি বাংলায় আবির্ভাব ঘটেছে এখন তাঁর। ‘কে আপন কে পর’-শেষে দু-বছরের বিরতি নিয়ে ফিরে এসেও তিনি সফল।

জবার ইমেজ ভেঙে পর্ণা হয়ে উঠেছেন তিনি ‘নিম ফুলের মধু’, ধারাবাহিকে। কিন্তু এর মাঝেই নায়িকাকে নিয়ে নতুন বিতর্কের সৃষ্টি। সম্প্রতি ফেসবুকে ঘোরফেরা করছে জবার একটি নগ্ন ভিডিও। সেই বিতর্ক নিয়ে সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে তিনি খুব বেশি সক্রিয় নন। তাই সোশ্যাল মিডিয়াতে কখন কী ঘটছে তা জানা তাঁর পক্ষে সম্ভব নয়। অবাক সুরে তাঁর জবাব, ‘আমি যে বিষয়টি জানি না, সেটা নিয়ে কী প্রতিক্রিয়া দেব?’তবে জবার প্রতিক্রিয়া শুনেই বোঝা যাচ্ছে, এই বিষয় একেবারেই চিন্তিত নন পল্লবী। তাঁর কথায়, ‘মানুষ আমাকে নিয়ে চর্চা করতে ভালোবাসে। সেটা কখনও পজিটিভ। কখনও নেগেটিভ। সেটা নিয়ে বেশি ভাবি না।’

তবে জানা গিয়েছে, ‘জবার নগ্ন ভিডিও’ নামে ভাইরাল ভিডিওটি ভুয়ো। ভিডিওতে দেখতে পাওয়া মেয়েটির মুখ ফটোশপের সাহায্যে পল্লবীর মুখ বসানো হয়েছে। পল্লবীর সাফ কথা, ভিডিওটি খুললেই সবটা স্পষ্ট হয়ে যাবে। পেশাদার জীবনে পল্লবী দুর্দান্ত সফল, তবে বাস্তব জীবনে তাঁর কোনও সঙ্গী নেই। একবার একটি সাক্ষাৎকারে পল্লবী জানিয়েছিলেন, বাবা-মা কেউ নেই তাঁর, সবাই মারা গিয়েছেন। পিসির বাড়িতে মানুষ তিনি, দু-তিন বছর আগে পিসিও মারা গিয়েছেন। আপতত নিজস্ব ফ্ল্যাটে, নিজের মতো করে সংসার গুছোচ্ছেন তিনি।

Related Articles