×

খোলামেলা পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে সুডৌল বক্ষযুগল, নোরা ফতেহি হট লুকে ঘায়ের নেটিজেনরা

বলিউডের আইটেম ডান্সারদের কথা আসলেই প্রথমে যার কথা মাথায় আসে তিনি হলেন অভিনেত্রী তথা মডেল তথা আইটেম ডান্সার নোরা ফাতেহি।

বলিউডের আইটেম ডান্সারদের কথা আসলেই প্রথমে যার কথা মাথায় আসে তিনি হলেন অভিনেত্রী তথা মডেল তথা আইটেম ডান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)। আর তাঁর নাচ সম্পর্কে প্রায় সকলেই ভালোভাবে অবগত। বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও রয়েছে তাঁর ব্যাপক জনপ্রিয়তা। তবে সাফল্যের পাশাপাশি বেশ কয়েকবার অভিনেত্রীকে দেখা গিয়েছে বিভিন্নরকম সমালোচনায় জড়াতে।

কিছুদিন আগে একটি ভিডিওর জেরে নেটিজেনদের সমালোচনার পাত্রী হন তিনি। তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে তাঁকে দেখা যায় একটি শাড়ি পরে শুটিং ফ্লোরে ঢুকতে। আর নোরার সেই শাড়িটি ধরে রেখেছিল তাঁর বডিগার্ডেরা। যা দর্শকদের অতি দৃষ্টিকটু মনে হয়। ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রীকে নিয়ে ওঠে সমালোচনার ঝড়। যদিও সেদিকে কোনোভাবে ভ্রুক্ষেপ করতে রাজি নন তিনি। বরং ব্যস্ত থাকতে চান নিজের কাজের মাধ্যমে।

সম্প্রতি নোরার একটি হট ছবি তুমুল ভাইরাল নেট দুনিয়ায়। যেখানে তাঁকে দেখা যাচ্ছে একটি নিওন হলুদ রঙের নি-লেংথ ড্রেসে। আর তাঁর ড্রেসটির শোল্ডার ডিটেলিং ছিল পুরো নজরকাড়া। এটি মূলত একটি করসেট ড্রেস। আর ড্রেসটি বডিকন হওয়ায় ফুটে উঠেছে তাঁর কার্ভ। পোশাকের সাথে তিনি ম্যাচিং করে পরেছেন স্টিলেটো। আর তাঁর হাতে রয়েছে একটি সবুজাভ সোনালী রঙের ব্যাগ। হালকা মেকআপ ও খোলা চুলে ফুটে উঠেছে তাঁর রূপের জেল্লা। ছবিটি তিনি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আর যা বর্তমানে রীতিমত ভাইরাল।

প্রসঙ্গত, বর্তমানে তিনি যেরকম সাফল্যে মোড়ো সেরকমটা আজীবন ছিলনা। খুবই গরীব পরিবারে জন্মগ্রহণ করেছিলেন নোরা। খুব ছোটোবেলা থেকেই তিনি কাজ করতে শুরু করেন তাঁর পরিবারের জন্য। এরপর ভারতে এসে মডেলিং এর মাধ্যমে নিজের কেরিয়ার গড়তে শুরু করেন। প্রথমে দক্ষিণী কিছু সিনেমায় আইটেম ডান্সার হিসেবে কাজ করে দর্শকমাঝে ব্যাপক জনপ্রিয়তা পান। যার জেরে বলিউডের যাত্রাটা সহজ হয়ে পরে তাঁর। তবে জীবনের সমস্ত ওঠাপড়া পেরিয়ে তিনি বর্তমানে বলিউড দুনিয়ার একজন সফল অভিনেত্রী।

Related Articles