×

মাত্র দুজনের জন্য ১৪৪ কোটির রাজপ্রাসাদ, নিক-প্রিয়াঙ্কার বাড়ির অন্দরমহল দেখলে চোখ উঠবে কপালে

বলিউড কাঁপিয়ে এখন হলিউডেও বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রখ্যাত বলি নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। বরাবরই তিনি নির্ভীক সাহসিকতার স্বাক্ষর রেখেছেন সমাজের বুকে। যাবতীয় চ্যালেঞ্জকে যেমন হাসিমুখে গ্রহণ করেছেন তেমনই নিজ গুণে সফলতাও ফিরে পেয়েছেন অভিনেত্রী। তবে কম ট্রোলিং-এর শিকার হননি তিনি! বিশেষত স্বামী নিক জোনাস প্রিয়াঙ্কার থেকে প্রায় ১০ বছরের ছোট এই সত্য সামনে আসার পর কম কথা শুনতে হয়নি তাঁকে! ভাইকে বিয়ে করছেন এমন কথাও শুনতে হয়েছে প্রিয়াঙ্কাকে। কিন্তু নিন্দুকদের মুখে ছাই দিয়ে স্বামী নিকের সঙ্গে মার্কিন মুলুকে জমিয়ে সংসার করছেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, নিক এবং তাঁর সম্পর্কের বিষয়ে বরাবরই তিনি খোলামেলা।

বলিউড কাঁপিয়ে এখন হলিউডেও বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসকে বিয়ে করে পাকাপাকিভাবে বিদেশে থাকলেও, দেশের উপর টান তাঁর বরাবরই। গতবছরই নিজের আত্মজীবনী ‘আনফিনিসড’ (Unfinished) বইটি তুলে ধরেছিলেন গোটা পৃথিবীর কাছে। জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে কন্যা মালতি মারিকে স্বাগত জানিয়েছেন তিনি তাঁর সংসারে। এখন এক সন্তানের মা প্রিয়াঙ্কা। স্বামী নিক-এর সঙ্গে কখনও অবসর কাটাচ্ছেন, আবার কখনও মেয়েকে সঙ্গে নিয়ে একের পর এক হলিউড ট্রিপ সারছেন। সম্প্রতি অভিনেত্রী আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। এছাড়া রুশো ব্রাদার্সের সঙ্গেও অ্যাভেঞ্জার্সের শ্যুটিং করবেন বলেও জানা গিয়েছে। এছাড়া তাঁকে দেখা যাবে ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘দ্য টেক্সট ফর ইউ’এও।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

কয়েকদিন আগেই ভারত থেকে ঘুরে গেলেন নায়িকা। এছাড়া তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিংও শেষ করেছেন অভিনেত্রী। একাধারে তিনি গায়িকা, প্রযোজক আবার লেখিকাও। প্রায়শই পেজ থ্রির শিরোনামে থাকেন নিক-প্রিয়াঙ্কা। কিন্তু জানেন কি, বিয়ের ঠিক ১ বছর পর লস অ্যাঞ্জেলেসে ১৪৪ কোটির এই ম্যানশন কিনেছেন নিক-প্রিয়াঙ্কা। সেখানেই সুখের সংসার তাঁদের। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের বাড়ি সম্পর্কে বলেছিলেন, মুম্বই, নিউ ইয়র্কের পাশাপাশি এখন তাঁর একটা লস অ্যাঞ্জেলেসেও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। যেটি তিনকাটা জমির ওপর নির্মিত। এই বাড়িতে রয়েছে ৭টি শয়ন কক্ষ, ১১টি বাথরুম।

 

View this post on Instagram

 

A post shared by Diana Chopra Jonas (@diariesofdiana)

প্রিয়াঙ্কার পোষ্য ডায়ানা, পান্ডা পাঙ্ক এবং জিনোর জন্য আলাদা রুম রয়েছে, ঘরের সংলগ্ন বাথরুমও রয়েছে তাদের। বাড়ির বৈঠক খানায় রয়েছে সুন্দর ক্রিম রঙের সোফা, পাথরের ফায়ারপ্লেস, নিচু কাঠের কফি টেবিল। মেঝে থেকে সিলিং পর্যন্ত বড় জানালা।শরীরচর্চার জন্য বাড়িতেই রয়েছে জিম। সেখানেই শরীরচর্চা করেন নিক-প্রিয়াঙ্কা। তাঁদের বাড়ি থেকে সুন্দর সি বিচ দেখতে পাওয়া যায়। বাড়ির পিছনে রয়েছে পাহাড়ও। তাঁদের বাড়ির সামনেই রয়েছে বিশাল ফাঁকা এলাকা, সবুজ গাছপালা দিয়ে ঘেরা। রয়েছে বড় সুইমিং পুল। একটি ঘরে আছে প্রজেক্টর। যেখানে সবাই একসঙ্গে বসে সিনেমা দেখেন। বাড়িতেই রয়েছে টেবিল টেনিস খেলার জায়গা।

Related Articles