×

সূর্য-দীপার পথচলা শেষ! নতুন টুইস্ট আসছে ‘অনুরাগের ছোয়া’ ধারাবাহিকে

স্টার জলসার অতি জনপ্রিয় ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'।

স্টার জলসার অতি জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে। সূর্য-দীপার রসালো রসায়নে মুগ্ধ দর্শক। তবে অনেকদিন একি কাহিনী নতুন মোড় নিয়েছে। প্রথম প্রথম দীপা কালো বলে তাঁকে তাঁর শ্বশুরবাড়ি একেবারেই মেনে নিতে পারেননি। কিন্তু পরিস্থিতির চাপে পরে সবটাই ঠিক হয়ে যায়। যদিও সবকিছু ঠিক হলেও দীপা-সুর্যর মধ্যে ভুল বোঝাবুঝির কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। দীপার প্রেগনেন্সি ধরা পড়লে সূর্যের ধারণা হয়, দীপা অবৈধ সম্পর্কে জড়িয়েছে। সেই কারণেই সে অন্তঃসত্ত্বা।

কারণ সূর্য জানতেন তিনি কোনোদিনও বাবা হতে পারবেন না। এভাবেই দীপা-সূর্য আলাদা হয়ে যায়। দীপা অনেকবার তাঁকে বোঝানো চেষ্টা করলেও তা হয়ে ওঠেনি। এদিকে দীপা দুটি যমজ সন্তানের জন্ম দেয়। ভাগ্যক্রমে একজন বাবা সূর্যের কাছেই মানুষ হচ্ছে আর একজন দীপার কাছে। যাঁদের নাম সোনা-রূপা। বর্তমানে এরা দুজনেই সিরিয়ালটির প্রধান আকর্ষণ। তাঁদের মিষ্টি মিষ্টি কথা এবং অভিনয় ইতিমধ্যেই মন ছুঁয়েছে দর্শকদের। ধারাবাহিকে এখন প্রতিটি পর্বই চলছে টানটান পর্ব।

সূর্য দীপা এত বছর একে অপরের থেকে দূরে আছে। তাই দর্শকদের আশা তাঁদের মিল দেখানোর। সবাই চান, তাঁদের সব ভুল বোঝাবুঝি মিটে যাক। কিন্তু বরাবরই তাঁদের দেখা হলেও মিল আর হচ্ছে না। এতদিন সূর্য দীপাকে ভুল বুঝলেও দীপা সূর্যকে ভুল বোঝেননি। তবে এবার সেই মুহূর্ত এসেছে, দীপাও সূর্যকে ভুল বুঝতে শুরু করেছে। দীপা জানতে পেরেছে, সোনা সূর্যকে যেহেতু বাবা ডাকে, তাই সোনা সূর্য আর মিশকার মেয়ে। এদিকে সূর্যর মা দীপাকে কাছে পেয়ে খুব খুশি হয়েছেন। খুব শীঘ্রই হয়তো সূর্য আর দীপার ভুল বোঝাবুঝি গিয়ে সত্যি সামনে আসবে।

মিশকার চক্রান্তের জাল কেটে তাঁরা এবার এক হয়ে যাবেন। এই গল্পটি একটি তেলেগু ধারাবাহিকেরঅনুকরণে তৈরি। সেই গল্প অনুযায়ী, সূর্য দীপার মিল হওয়ার পর গল্প নতুন মোড় নেবে। সোনা রুপা অনেক বড় হয়ে যাবে। এবং একটি দুর্ঘটনায় সোনার কারণে সূর্য দীপা মারা যাবে। কারণ তেলেগু সিরিয়ালের অনুকরণে একই ভাবে চলছে অনুরাগের ছোঁয়া। তাই দর্শক মহলে এই নিয়ে একটা প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে কি বাংলাতেও একই গল্প দেখতে চলেছেন দর্শক। এখন সেটাই দেখার পালা।

Related Articles