×

সোনা-রূপা বড়ো হতেই নতুন টুইস্ট ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে, মারা যাবে সূর্য-দীপা!

এইমুহুর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত ধারাবাহিক স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’।

এইমুহুর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত ধারাবাহিক স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকা থেকে স্পষ্ট যে, স্টার জলসার দুর্ভিক্ষের খরা কাটাচ্ছে এই ধারাবাহিক। শুরু থেকেই মানুষের দারুন পছন্দের একটি ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সোনা-রূপার দুষ্টুমিই হোক বা সূর্য-দীপার মান অভিমান, সবটাই এই শোয়ের ইউএসপি। বিশেষ করে সোনা-রূপার দুষ্টুমি যেন অল্প কিছুদিনেই দর্শকের মন জয় করে নিয়েছে। বলা চলে, এই দুই ক্ষুদেকে দেখতেই অপেক্ষা করেন দর্শকমহল। সবাই বসে থাকেন তাঁদের মিষ্টি মিষ্টি কথা শোনার জন্যে।

তবে একটা কথা ঠিক যে, কোনও ছোট বা বড়পর্দায় শিশুশিল্পী থাকলে দর্শকদের আলাদাই আকর্ষন থাকে তাঁদের উপর। তেমনি হয়েছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের ক্ষেত্রে। ধারাবাহিকে শিশুশিল্পীর এন্ট্রি হওয়ার পর থেকেই ধারাবাহিক একেবারে জমে উঠেছে। নতুন বছরের শুরুতেই বেঙ্গল টপারের খেতাব ছিনিয়ে নিয়েছে সিরিয়ালটি। যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তাঁরা তো জানেনই যে, সূর্য আর দীপার দেখা হলেও সত্যিটা এখনও সামনে আসেনি সূর্যর। অভিযুক্ত মিশকা প্রতিবারই রক্ষা পেয়ে যাচ্ছে। তাঁর শয়তানি খোলস এখনও ছাড়েনি। আপাতত সেই দিনটার জন্যেই অপেক্ষায় অনুরাগীরা।

তবে এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন ট্র্যাক। সম্প্রতি সিরিয়ালের ফ্যানপেজ থেকে সোনা-রূপার একটি ছবি শেয়ার করে একজন লিখেছে, ‘সোনা বড় হয়ে ডাক্তার হবে, আর রুপা হবে অটোচালক। এখানে বলে রাখি, ‘অনুরাগের ছোঁয়া’ আসলে স্টার জলসার ‘কার্তিক দিপম’র রিমেক। দেড় হাজার এপিসোড পার করার পর হিন্দি ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখানো হয়েছে, ধারাবাহিকের নায়ক নায়িকা কার্তিকা আর দীপমের গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে।

তারপরেই একটি মেয়ে বাড়ি থেকে চলে যাবে। সেই হবে অটোচালক এবং অপরজন হবে ডাক্তার। আসলে ‘অনুরাগের ছোঁয়া’ এই সিরিয়ালটির রিমেক। তাই এখানেও এমনটাই হবে। খুব সম্ভবত কিছুদিনের মধ্যেই মৃত্যু হবে সূর্য-দীপার। আর বড় হয়ে রূপা হবে অটোচালক এবং সোনা হবে ডাক্তার।

Related Articles