×

একের পর এক সিরিয়াল হাতছাড়া! যোগ্যতা থেকেও কাজ না পাওয়ার আক্ষেপ ‘বামাক্ষ্যাপা’র তারা মা

'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকে তারা মায়ের চরিত্রে অভিনয় করে নিমেষে মানুষের মন জয় করে ফেলেছিলেন নবনীতা।

দিন কয়েক আগেই মারাত্মক দুর্ঘটনার শিকার হয়েছিলেন অভিনেত্রী নবনীতা দাস। শুধু তিনি নয়, তাঁর সঙ্গে অভিনেত্রীর স্বামী জিতু কামাল ও ছিলেন। ঘটনাটি হল, ব্যারাকপুর হয়ে ফেরার পথে, তাঁদের গাড়িতে সংঘর্ষ হয় এক ট্রাকের। সেই ট্রাক ড্রাইভারের সঙ্গে অভিনেত্রী দের বাকবিতন্ডা ঘটলে তারকা দম্পতি তৎক্ষণাৎ পুলিশে অভিযোগ করেন, এবং এরপর ওই ট্রাক ড্রাইভার দলবল নিয়ে এসে পাল্টা অভিনেত্রীকে ধর্ষণ এবং খুনের হুমকি দেয়। যাই হোক, তার প্রভাব কি এবার অভিনেত্রীর কেরিয়ারের উপর পড়ল?

কারণ ‘মহাপীঠ তারাপীঠ’-এর পর নবনীতাকে আর কোনও ধারাবাহিকে দেখা মেলেনি। অথচ এই ধারাবাহিকে তারা মায়ের চরিত্রে অভিনয় করে নিমেষে মানুষের মন জয় করে ফেলেছিলেন নবনীতা। এদিকে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলাতে একের পর এক নতুন নতুন সিরিয়ালের হাত ধরে অনেক অভিনেতা এবং অভিনেত্রীরা টেলিভিশনের পর্দায় ফিরছেন। কিন্তু একটা ধারাবাহিকেও দেখা মিলছে মা তারার। তবে কি, ‘মহাপীঠ তারাপীঠ’-এরপর মা তারার হাতে আর কাজ নেই? জানা গিয়েছে, নবনীতা দাসের (Nabanita Das) হাত থেকে একের পর এক কাজের সুযোগ ফসকে যাচ্ছে।

তবে হ্যাঁ, নতুন সিরিয়ালে তিন যে একেবারেই ডাক পাচ্ছেন না তা কিন্তু মোটেও নয়। লুক টেস্ট হলেও শেষ মুহূর্তে বাদ পড়ে যাচ্ছেন অভিনেত্রী। শোনা গিয়েছিল, স্টার জলসার ‘পঞ্চমী’তে সুস্মিতার জায়গাতে নবনীতার থাকার কথা ছিল, কিন্তু প্রোমো শুটের আগেই বাদ যান তিনি। ‘সাধক রামপ্রসাদ’-এর ক্ষেত্রেও তাই হল। এই সিরিয়ালেও সব্যসাচী চৌধুরীর সঙ্গে অভিনয় করার কথা ছিল তাঁর। শ্যামা মায়ের প্রস্তাব গিয়েছিল। কিন্তু প্রোমো শুটের আগেই নাকি তাঁকে বাদ দেওয়া হয়।

শেষ মুহূর্তে পায়েল দে সেই সুযোগ ছিনিয়ে নেন। এই বিষয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে নবনীতা বলেন, “আমিও বুঝতে পারছি না ঠিক কী হচ্ছে।” পঞ্চমী থেকে বাদ পড়া প্রসঙ্গে তিনি বলেন, “সাহানাদি মনে হয় একটু নতুন মুখ চাইছিলেন।” তাঁর কথায়, সাধক রামপ্রসাদের জন্য তাঁর লুক সেটও হয়ে গিয়েছিল। ৩০ শে ডিসেম্বর শুটিংয়ের জন্য তাঁকে পাকা কথাও দেওয়া হয়। কিন্তু ২৯ শে ডিসেম্বর তাঁকে প্রজেক্ট থেকে বাদ দেওয়া হয়। তবে এতে অভিনেত্রীর কোনও খারাপ লাগা নেই।

Related Articles