×

চুপিসারে সাতপাকে বাঁধা পড়লেন ‘মিঠাই’ ধারাবাহিকের রুদ্র, রইল তাঁর বিয়ের অ্যালবাম

জনপ্রিয় ইউটিউব চ্যানেলের তরফ থেকে শ্বেতা এবং ফাহিমের বিয়ের এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে।

বাংলার টপার মিঠাই। যার দাপটে প্রতিপক্ষ চ্যানেলগুলি এক্কেবারে ক্লিনবোল্ড হয়ে যাচ্ছে। টিআরপি শীর্ষে নিজের জায়গা প্রথমদিন থেকেই অটুট রেখেছিল মিঠাই। প্রতি সপ্তাহেই এই ধারাবাহিকের মুচমুচে টাটকা টুইস্ট, প্রতিটি কলাকুশলীদের অসামান্য অভিনয়, প্রধান জুটির মিষ্টি মিষ্টি রসায়ন, হুল্লোড় গ্যাং-এর মজার মজার মুহূর্তের সৃষ্টি, সবটাই এই মিঠাই এর মূল ইউএসপি। দর্শকদের কাছে মোটামুটি ঘরের মানুষে পরিণত হয়েছেন প্রতিটি কলাকুশলীরা। বলা চলে, আট থেকে আশি সবাই এই ধারাবাহিকের নিয়মিত দর্শক।

যদিও বর্তমানে ধারাবাহিকের সেই আমেজটা আর নেই, অনেক বদল ঘটেছে। মিঠাই মারা যাওয়ার পর ধারাবাহিকের মুল আকর্ষণ আর ফিরে পাচ্ছেন না দর্শকমহল। সেই কারণেই প্রতিনিয়ত আঘাত পড়ছে টিআরপিতে। বহুদিন ধরেই টিআরপির সেরা দশে নেই মিঠাইয়ের নাম। এখন মিঠাইয়ের পরবর্তে দেখানো হচ্ছে মিঠিকে। তাঁকেও একইরকম দেখতে। কিন্তু দর্শকরা মিঠাইকেই ফিরে পেতে চায়। যাই হোক মিঠাই ধারাবাহিকের সবকটি চরিত্রই বেশ মজাদার। তার মধ্যে একজন হলেন মিঠাইয়ের ছোট নন্দাই, যার পোশাকি নাম রুদ্র।

সম্প্রতি ‘মিঠাই’ ছেড়ে দিয়েছেন রুদ্র ওরফে ফাহিম মির্জা (Fahim Mirza)। কিন্তু কী সেই কারণ? অনেকের ধারণা ছিল, তিনি অন্য ধারাবাহিকে চলে গিয়েছেন। কিন্তু সম্প্রতি খবরে এল বড় আপডেট। চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেছেন তিনি। পাত্রী বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা দাস (Sweta Das)। দিন কয়েক আগেই একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের তরফ থেকে শ্বেতা এবং ফাহিমের বিয়ের এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। তবে এই ঘটনা বাস্তবে নয়।

আসলে, অফস্ক্রীন নয়, তাঁরা অনস্ক্রীনে বিয়ে সেরেছেন। আকাশ আটে শুরু হয়েছে সাহিত্যের সেরা সময়ে। সেখানেও প্রথম মাসের গল্প হিসেবে দেখানো হচ্ছে বাণী বসুর শ্বেত পাথরের থালা। সেখানেও নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করছেন ফাহিম এবং শ্বেতা। দুদিন আগেই তাঁদের বিয়ের শুটিং হয়েছে। শ্বেতা বাস্তবে বিবাহিতা। এক বছর আগেই তিনি বিয়ের পিঁড়িতে বসেছিলেন। এদিন আড্ডায় রুদ্র ওরফে ফাহিমকে ‘মিঠাই’তে নিপার সঙ্গে তাঁর বিয়ে নিয়ে স্মৃতিচারণ করতে দেখা যায়। আপপতত ‘শ্বেত পাথরের থালা’র শুটিংয়ের জন্যেই ‘মিঠাই’ থেকে সাময়িক বিরতি নিয়েছেন ফাহিম মির্জা। তাই একমাস তাঁকে সিরিয়ালে দেখা যাবে না।

Related Articles